kalerkantho

শুক্রবার । ৮ মাঘ ১৪২৭। ২২ জানুয়ারি ২০২১। ৮ জমাদিউস সানি ১৪৪২

তিন জেলা ও দুই মহানগরে মহিলা দলের কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক   

১০ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খুলনা, মুন্সীগঞ্জ ও রাঙামাটি জেলা মহিলা দল এবং ময়মনসিংহ মহানগর ও বরিশাল উত্তর জেলা মহিলা দলের কমিটির অনুমোদন করা হয়েছে। গতকাল শনিবার রাতে মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, অ্যাডভোকেট তাসলিমা খাতুন ছন্দাকে সভাপতি, নাসিমা আক্তার পলিকে সিনিয়র সহসভাপতি, সেতারা সুলতানাকে সাধারণ সম্পাদক ও রেহানা ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে খুলনা জেলা মহিলা দলের ১০৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ ছাড়া পাপিয়া ইসলামকে সভাপতি, মনোয়ার শিকদারকে সিনিয়র সহসভাপতি, নাছিমা আক্তারকে সাধারণ সম্পাদক ও আয়শা আলম নারগীসকে সাংগঠনিক সম্পাদক করে মুন্সীগঞ্জ জেলা মহিলা দলের ৯১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। রাঙামাটি জেলা মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে মিনারা বেগমকে সভাপতি, সাহিদা বেগমকে সাধারণ সম্পাদক ও নাইমা কামালকে সাংগঠনিক সম্পাদক করে।

বিবৃতিতে আরো বলা হয়, শায়লা সারমিন মিমুকে সভাপতি, হাওয়া নূর চৌধুরীকে সিনিয়র সহসভাপতি, হোসনেয়ারা বেবিকে সাধারণ সম্পাদক ও শরিফা নাছরিনকে সাংগঠনিক সম্পাদক করে বরিশাল উত্তর জেলা মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা