kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

সড়কে নিথর মা মেয়েসহ ছয় প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

১০ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটের জকিগঞ্জে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছে। এ ছাড়া নওগাঁর রাণীনগর ও হবিগঞ্জের মাধবপুরে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে প্রতিনিধিদের পাঠানো খবর—

জকিগঞ্জ (সিলেট) : জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিনজন নিহত এবং কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। গতকাল শনিবার বিকেলে সিলেট-জকিগঞ্জ সড়কের বাবুর বাজারসংলগ্ন পশ্চিম ডেমিরখালের সেতুর পাশে সিলেট থেকে ছেড়ে আসা বাসটি উল্টে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই উপজেলার জকিগঞ্জ ইউনিয়নের হাইলইসলামপুর গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী নাছিমা বেগম (২৩), তাঁর দেড় বছরের শিশু রুহেনা বেগম ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত আব্দুর কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫৫) মারা যান।

রাণীনগর (নওগাঁ) : রাণীনগরের আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে গতকাল শনিবার সকালে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রীসহ দুজন নিহত হয়েছে। তাঁরা হলেন গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী নিপা আক্তার (১৪) ও তার দাদা আব্দুল মান্নান সরদার (৪৮)। তারা উপজেলার আমিরপুর গ্রামের বাসিন্দা। এ সময় সুমাইয়া আকতার নামের অন্য এক স্কুলছাত্রীও আহত হয়।

হবিগঞ্জ : মাধবপুরের রতনপুর-ছাতিয়াইন সড়কের গ্লোরি অ্যাগ্রো প্রাইভেট লিমিটেডের সামনে গতকাল বিকেলে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রণজিৎ সরকার (৩৫) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো তিনজন। প্রণজিৎ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের উড়িয়াইল গ্রামের নইদাবাসী সরকারের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা