kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

ম্যাজিক বাউলিয়ানা

ময়মনসিংহ অডিশন সম্পন্ন

১০ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ময়মনসিংহ অডিশন সম্পন্ন

‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’-এর ষষ্ঠ অডিশন ও সিলেকশন রাউন্ডে ময়মনসিংহে ম্যাজিক কার্ড পাওয়া তিন প্রতিযোগী। ছবি : কালের কণ্ঠ

দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’-এর ষষ্ঠ অডিশন ও সিলেকশন রাউন্ড ময়মনসিংহে অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার শহরের মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে এই আয়োজন করা হয়। সেখানে তিন শিল্পীকে ‘ম্যাজিক কার্ড’ দেন বিচারকরা।

বিচারক ছিলেন অণিমা মুক্তি গোমেজ, আজাদ দেওয়ান মুক্তি, স্বপ্না রায় ও খগেন্দ্রনাথ সরকার। সান ফাউন্ডেশনের উদ্যোগে এবং স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মাছরাঙা টেলিভিশনে শিগগিরই দেখা যাবে ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ তৃতীয় আসর’।

সারা দেশ থেকে ২৪ প্রতিযোগী অংশ নেবেন মূল পর্বে। তাঁদের মধ্যে বিজয়ী প্রতিযোগীরা দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসংগীত শিল্পীদের সঙ্গে গাইবেন সান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্টের মঞ্চে। এবারের আয়োজনে ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার হিসেবে আছে মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার হিসেবে আছে ‘রেডিও দিন-রাত’। সিকিউরিটি পার্টনা ‘ইজিস সার্ভিসেস লিমিটেড, ওয়ার্ডরোব পার্টনার ‘বিশ্বরঙ’। মিডিয়া পার্টনার হিসেবে আছে কালের কণ্ঠ ও বাংলানিউজ২৪ডটকম।

ম্যাজিক বাউলিয়ানা সম্পর্কে ওয়েবসাইটে(www.magicbauliana.com.bd) এবং ফেসবুক পেজে(facebook.com/magic.bauliana/)বিস্তারিত জানা যাবে। জানা যাবে ০৮০০০৮৮৮০০০ নম্বরে ফোন করেও। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা