kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

পালসার স্টান্টম্যানিয়ার গ্র্যান্ড ফিনালে

দেশের প্রথম স্টান্ট সুপারস্টার আবদুল কাইয়ুম

নিজস্ব প্রতিবেদক   

৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশের প্রথম স্টান্ট সুপারস্টার আবদুল কাইয়ুম

গতকাল রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত দেশের প্রথম বাইক স্টান্টভিত্তিক রিয়ালিটি ‘পালসার স্টান্টম্যানিয়া’র চূড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

দেশের প্রথম বাইক স্টান্টভিত্তিক রিয়ালিটি শো উত্তরা মোটরস এবং বাজাজ নিবেদিত ‘পালসার স্টান্টম্যানিয়া’র চ্যাম্পিয়ন হয়েছেন আবদুল কাইয়ুম। ‘হয়ে যাও আগামীর স্টান্ট সুপারস্টার’ স্লোগান নিয়ে গতকাল শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে গালা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুরু থেকে শেষ পর্যন্ত ১১টি এপিসোডের পারফরম্যান্স, অ্যাক্যুরেসি আর টাইমিংয়ের বিচারে গ্র্যান্ড ফিনালেতে দেশের প্রথম স্টান্ট সুপারস্টারের মুকুট জয় করেন আবদুল কাইয়ুম। তিনি পুরস্কার হিসেবে জিতে নেন ১০ লাখ টাকার পাশাপাশি অতি আকর্ষণীয় একটি ব্র্যান্ড নিউ হাইটেক পালসার এনএস১৬০ এফআই এবিএস বাইক। বাইকটি দেশের বাজারে একেবারেই নতুন।

অনুষ্ঠানে জানানো হয়, মোটরসাইকেল চালানোতে যারা খুব উৎসাহী, একজন পেশাদার বাইকারের তত্ত্বাবধানে তাদের বাইকিং আর স্টান্ট দক্ষতা প্রদর্শনের পাশাপাশি আরো অনেকটা শিখে দক্ষতা বাড়িয়ে নেওয়ার সুযোগ দেয় এই শোটি। এতে অংশ নিতে পালসার বাংলাদেশের ফেসবুক পেজে ৮০০০ প্রতিযোগী রেজিস্ট্রেশন করে। তাদের মধ্য থেকে ১০০ জন প্রতিযোগী বেছে নেওয়া হয় অডিশন রাউন্ডের জন্য। সেখান থেকে ২৮ জন উঠে আসে দ্বিতীয় রাউন্ডের ‘বুট ক্যাম্প’-এ। ভীষণ হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে ধাপে ধাপে এলিমিনেশনের পাশাপাশি আবার পারফরম্যান্সের ভিত্তিতেই নাটকীয় ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে সেরা ৪ জন হন ফাইনালিস্ট। তাঁরা হলেন—সানোয়ার হোসাইন, সাহদাফ খন্দকার, আলী আকবার ও আবদুল কাইয়ুম।

গত ১ নভেম্বর শেষ পারফরম্যান্স নিয়ে প্রচারিত হয় শোটির মেগা ফাইনাল এপিসোড। এই শোর অন্যতম পার্টনার ‘ভাইবার’-এর মাধ্যমে দর্শকরা তাদের প্রিয় প্রতিযোগীদের ভোট করারও সুযোগ পান। আর গতকাল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে গালা, যা সরাসরি টিভিতে, পালসারের ডিজিটাল উইন্ডো এবং বায়োস্কোপে সম্প্রচারিত হয়।

গত ২৩ আগস্ট থেকে ‘পালসার স্টান্টম্যানিয়া’র এপিসোড এনটিভি’র পর্দায় প্রতি শুক্রবার রাত সোয়া ১১টায় প্রচারিত হয়েছে। এনটিভি ছাড়াও শোটির রেডিও পার্টনার ঢাকা এফএম এবং শোটির সার্বিক তত্ত্বাবধানে ছিল এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড।

মন্তব্য



সাতদিনের সেরা