kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যা, আটক ১

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টঙ্গীতে আল আমিন (৩৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে মোক্তারবাড়ী জামতলা এলাকায় এ ঘটনা ঘটে। আল আমিন কুমিল্লার মুরাদনগর থানার দৌলতপুর (উত্তর) গ্রামের মৃত সরু মিয়ার ছেলে।  জিজ্ঞাসাবাদের জন্য হাবিব নামের একজনকে আটক করা হয়েছে। মাদক নিয়ে আধিপত্যের দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটে বলে মনে করছে এলাকাবাসী।

পুলিশ জানায়, আল আমিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। হত্যাকাণ্ডের প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তবে মোবাইলসংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে চার-পাঁচজন লোক হাতে ছুরি, রড ও রামদা নিয়ে তাড়া করে আল আমিনকে মোক্তারবাড়ী রোডের জামতলায় নিয়ে যায়। সেখানে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ফেলে চলে যায়। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হোসেন মার্কেট এলাকায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

জানা যায়, স্থানীয় মাদক কারবারি হাবিব, সবুজ ও বেস্তি রনির বোনের জামাই মাসুদসহ আরো কয়েকজনের সঙ্গে আল আমিনের মাদক বেচাকেনা নিয়ে বিরোধ ছিল। আল আমিনের সঙ্গে তাদের বেশ কয়েকবার ঝগড়া-বিবাদও হয়েছিল। ওই ঘটনায় তাঁকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে এলাকাবাসী।

মন্তব্য



সাতদিনের সেরা