kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

শোক

৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আব্দুল আউয়াল ঢালী

ময়মনসিংহের ভালুকা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক আব্দুল আউয়াল ঢালী (৬২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার বিকেলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। গতকাল রাত ১১টায় ভালুকা উপজেলা পরিষদ মাঠে জানাজা শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি।

আমীর হোসেন মোল্লা

ফরিদপুরের মুক্তিযোদ্ধা আমীর হোসেন মোল্লা (১০০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার বিকেলে শহরের পশ্চিম খাবাসপুর এলাকার নিজ বাড়িতে তিনি মারা যান। গতকাল বাদ এশা শহরের শামসুল উলুম মাদরাসা মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর লাশ সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের দশহাজার গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

আবু সাঈদ চৌধুরী

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার মুক্তিযোদ্ধ আবু সাঈদ চৌধুরী (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বৃহস্পতিবার রাতে তিনি উপজেলার নাজিরপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের নিজ বাড়িতে মারা যান। গতকাল শুক্রবার বিকেলে নাজিরপুর বাজারের ঈদগাহ মাঠে জানাজা শেষে তাঁর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় সর্বজনীন কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা