kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

মোটরসাইকেল আরোহীকে রক্ষা করতে গিয়ে

নিয়ন্ত্রণ হারিয়ে ওসির পিকআপ আঘাত করল ল্যামপোস্টে, আহত ৩

নিজস্ব প্রতিবেদক   

৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর শেরেবাংলানগর এলাকায় পুলিশের একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতের ল্যামপোস্টে ধাক্কা মারলে দুই পুলিশসহ এক আনসার সদস্য আহত হয়েছেন। তাঁরা হলেন রামপুরা থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাসুদ পারভেজ, কনস্টেবল মোহসিন ও আনসার আকিদুল ইসলাম। তাঁদের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে একটি মোটরসাইকেলের কারণে এ দুর্ঘটনা ঘটে বলে দাবি করেছেন রামুপরা থানার ওসি জানে আলম মুনশী। তিনি বলেন, ‘একটি মামলার তদন্ত শেষে থানায় ফেরার পথে জাতীয় সংসদ ভবনের পেছনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। ওই সময় পুলিশের গাড়িটি (পিকআপ) মোহাম্মদপুরের দিক থেকে বিজয় সরণির দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি ডানদিকে মোড় নিয়ে পুলিশের পিকআপের সামনে পড়ে ইউটার্ন নেওয়ার চেষ্টা করে। পুলিশের গাড়িটি তখন মোটরসাইকেলচালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ফুটপাতের একটি ল্যামপোস্টের (বৈদ্যুতিক খুঁটি) সঙ্গে ধাক্কা লেগে থেমে যায়। এতে গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। সেই সঙ্গে গাড়িতে থাকা দুই পুলিশ সদস্যসহ আনসার সদস্য মারাত্মক আহত হন।

ঘটনার প্রত্যক্ষদর্শী ট্রাফিক সার্জেন্ট ফারুক মিয়া বলেন, ট্রাফিক সিগন্যাল ছেড়ে দেওয়ার পর একই পথে আসা গাড়িগুলো সামনের দিকে আগাতে থাকে। ওই সময় মোটরসাইকেলটি ডানে মোড় নিতে গেলে পুলিশের গাড়ির সামনে পড়ে। আর তখনই পুলিশের গাড়িটি নিয়ন্ত্রণ হারায়।

ওসি জানে আলম কালের কণ্ঠকে বলেন, আহতরা সবাই ঢাকা মহানগর পুলিশের রামপুরা থানার সদস্য। ঘটনার তদন্ত চলছে। হাসপাতাল সূত্র জানিয়েছে, আহতরা এখন বিপদমুক্ত। এদিকে মোটরসাইকেলটি জব্দ করে চালক সাতিল আহমেদকে শেরেবাংলানগর থানা হেফাজতে নেওয়া হয়। বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী সাতিল প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, ঘটনাটি হঠাৎ করেই ঘটেছে। তিনি এর জন্য প্রস্তুত ছিলেন না।

মন্তব্য



সাতদিনের সেরা