kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

ময়মনসিংহ সিটি মেয়র ও মেঘালয় মুখ্যমন্ত্রীর বৈঠক

দুর্গাবাড়ী মন্দির পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহ সিটি মেয়র ও মেঘালয় মুখ্যমন্ত্রীর বৈঠক

ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমা গতকাল ময়মনসিংহের দুর্গাবাড়ি মন্দির পরিদর্শন করেন। ছবি : কালের কণ্ঠ

ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমা গতকাল শুক্রবার ময়মনসিংহ সফর করেছেন। সফরকালে তিনি ময়মনসিংহ সিটি করপোরেশনের হলরুমে মেয়র ইকরামুল হক টিটুর সঙ্গে বৈঠক করেছেন। এ সময় মুখ্যমন্ত্রী দুই দেশের মধ্যে সম্পর্ক আরো বৃদ্ধির ওপর জোর দেন। একই সঙ্গে তিনি এ অঞ্চলের সঙ্গে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির সম্ভাবনাও তুলে ধরেন।

ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু নাকুগাঁও সীমান্ত দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে বাণিজ্য সহজীকরণ বিষয়ে আলোচনা করেন। এ সময় মুখ্যমন্ত্রীর সঙ্গে মেঘালয় রাজ্যের প্রশাসনিক ও ব্যবসায়ী সম্প্রদায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ সিটি করপোরেশন ও সুধীজনদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম মিয়া, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, চেম্বারের পরিচালক শংকর সাহা, সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা আমিনুল ইসলাম জাহাঙ্গীর, প্রকৌশলী জিল্লুর রহমান, স্যানিটারি ইন্সপেক্টর দীপক মজুমদার, কনজারভেন্সি অফিসার মহব্বত আলী প্রমুখ।

এর আগে দুপুরে মেঘালয়ের মুখ্যমন্ত্রী ময়মনসিংহের দুর্গাবাড়ী মন্দির পরিদর্শন করেন। এ সময় সিটি মেয়র ইকরামুল হক টিটু মন্দির কমিটির পক্ষ থেকে সভাপতি বিমল কান্তি দে, সাধারণ সম্পাদক শংকর সাহা, সহসভাপতি রাখাল সরকার, অ্যাডভাকেট পীযুষ কান্তি ঘোষ, স্বপন ঘোষ, নন্দন রায়, বিশ্বজিত চক্রবতী, স্বপন দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা