kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

চতুর্থ ‘ভ্যাসেলিন হিলিং প্রজেক্ট’ শুরু কাল

৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইউনিলিভার সাসটেইনেবল লিভিং প্ল্যান প্রকল্পের অধীনে চতুর্থবারের মতো শুরু হতে যাচ্ছে ‘ভ্যাসেলিন হিলিং প্রজেক্ট’। আগামীকাল রবিবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এটি উদ্বোধন করবেন প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ও অভিনেত্রী বিপাশা হায়াত।

সুবিধাবঞ্চিত মানুষের ত্বকের যত্নে ভ্যাসেলিন চার বছর ধরে কাজ করে যাচ্ছে। ২০১৬ সালে উত্তরবঙ্গে শুরু হয় এই ক্যাম্পেইন। এবারও সুবিধাবঞ্চিত মানুষের হাতে বিনা মূল্যে ভ্যাসেলিন পেট্রোলিয়াম জেলি তুলে দিতে স্থাপন করা হবে ‘কিয়স্ক’। বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের পাশাপাশি রাজধানীর আরো ৪০টি স্থানে স্থাপন করা হবে কিয়স্ক। সেখানে ভ্যাসেলিনের একটি জার দেওয়ার মাধ্যমে যে কেউ অংশ নিতে পারবেন সেবামূলক এ প্রকল্পে। জার দেওয়া যাবে ওয়েবসাইটের (Shajgoj.com) মাধ্যমেও।

কিয়স্কের মাধ্যমে যতগুলো জার মিলবে, সেই সংখ্যা দ্বিগুণ করে উত্তরবঙ্গের সুবিধাবঞ্চিত মানুষের কাছে ভ্যাসেলিন পৌঁছে দেবে ইউনিলিভার। এ ছাড়া চারটি হেলথ ক্যাম্প চলবে সপ্তাহব্যাপী। থাকবে চর্ম বিশেষজ্ঞ দ্বারা বিনা মূল্যে পরীক্ষা-নিরীক্ষার সুযোগও। উদ্বোধনী অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

স্কিন কেয়ার বিভাগের ‘ক্যাটাগরি হেড’ নুরুল মনোয়ার বলেন, ‘ইউনিলিভার বাংলাদেশের প্রতিটি পণ্য ঘিরেই আছে উদ্দেশ্য।’ সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা