kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

কুষ্টিয়ায় ঘুষের টাকাসহ আটক সাব-রেজিস্ট্রার

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুষ্টিয়ায় ঘুষের টাকাসহ সদর সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ ও তাঁর অফিস সহকারী রফিকুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া রেজিস্ট্রি অফিসে দুদক অভিযান চালিয়ে এক লাখ চার হাজার ৪০০ টাকাসহ তাঁদের দুজনকে আটক করে।

পুলিশ ও দুদক সূত্র জানায়, জমি কেনাবেচায় সদর সাব-রেজিস্ট্রি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে নির্ধারিত ফির বাইরে একটি চক্র অতিরিক্ত টাকা আদায় করে থাকে। দুদকের দলটি বিষয়টি সদর দপ্তরকে জানিয়ে গতকাল দুপুরে কুষ্টিয়া রেজিস্ট্রি অফিসে অভিযান চালায়। অভিযানে দুদকদলের কাছে রেজিস্ট্রি অফিসের নানা অনিয়ম ও ঘুষ গ্রহণের আলামত পরিলক্ষিত হয়। এ সময় দলটি ঘুষের টাকাসহ সদর সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ ও অফিস সহকারী রফিকুল ইসলামকে হাতেনাতে আটক করে। পরে তাঁদের দুজনকে পুলিশের ও আদালতের মাধ্যমে কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়।

দুদকের উপপরিচালক মো. যাকারিয়া জানান, কুষ্টিয়া সদর সাব-রেজিস্ট্রি কার্যালয়ে গ্রাহকদের কাছ থেকে অতিরিক্ত টাকা হাতিয়ে নেওয়া হচ্ছে বলে অভিযোগ আসে। অভিযানকালে এ অভিযোগের সত্যতা পাওয়ায় ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ ও অফিস সহকারী রফিকুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়।

মন্তব্য