kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

সড়ক দুর্ঘটনায় আট জেলায় নিহত ৯

নিহতদের মধ্যে দুজন স্কুল শিক্ষার্থী

কালের কণ্ঠ ডেস্ক   

৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সড়ক দুর্ঘটনায় আট জেলায় নিহত ৯

রাজধানীর মহাখালী ও প্রেস ক্লাব এলাকা,  পটুয়াখালীর বাউফল, নীলফামারীর ডোমার, মাদারীপুরের কালকিনি, হবিগঞ্জের বাহুবল, সুনামগঞ্জের ছাতক, মেহেরপুরের পণ্ডেরঘাট এবং চট্টগ্রামের পাঁচলাইশ ও সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীসহ নয়জনের মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

ঢাকা : মহাখালী ফ্লাইওভারে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নাসির উদ্দিন (২৩) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নাসির থাকতেন নয়াপল্টন এলাকায়। তাঁর বাবার নাম মোখলেসুর রহমান। পুলিশ জানায়, মহাখালী ফ্লাইওভারে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে মাথায় আঘাত পান নাসির। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

এদিকে গতকাল বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাসচাপায় রীনা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে ঘটনার পর পরই চালক পালিয়ে যায়। নিহত রীনা বেগম বংশালের নাজিরাবাজার চৌরাস্তা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তাঁর স্বামীর নাম মৃত বাবুল মিয়া।

পটুয়াখালী : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে; বাউফলের বৈরাগীবাড়ির সামনে। নিহত রিতু রানী ব্যাপারী বগা ইউনিয়নের সাবপুরা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে একটি ইজি বাইক রিতুকে চাপা দিলে মৃত্যু হয় তার।

এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে বাউফলে ব্যাটারিচালিত অটোরিকশায় একটি ট্রলি ধাক্কা দিলে দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা অধ্যাপক আমিরুল ইসলাম, তাঁর স্ত্রী ফজিলাতুন্নেছা এবং জান্নাতুল ফেরদাউস রীমা নামের এক জেএসসি পরীক্ষার্থী আহত হয়।

মেহেরপুর : শহরের পণ্ডেরঘাট এলাকায় মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে মোস্তাক হোসেন (২৩) নামের একজনের মৃত্যু হয়েছে। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মোস্তাক সদর উপজেলার চকশ্যামনগর গ্রামের ছমিরুল ইসলামের ছেলে।

চট্টগ্রাম : পাঁচলাইশ থানার রুবি গেট এলাকায় গতকাল ভোরে ট্রাকের ধাক্কায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত রিপন (২০) রংপুরের পীরগাছা উপজেলার কাতিপাড়ার মোবাশ্বের হোসেনের ছেলে। তিনি বায়েজিদ স্টিল মিলে কাজ করতেন।

সীতাকুণ্ড : নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ড ভ্যান ও পিকআপ দোকানে ঢুকে পড়ে। তাতে নিহত হয় সুমন নামের এক পথচারী। আহত হয় দোকানে বসে থাকা পাঁচজন। গতকাল সকাল ১১টার দিকে উপজেলার বারো আউলিয়া সোনাইছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, প্রথমে একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ে। একই সময় একটি পিকআপও সেখানে আঘাত করে।

ছাতক : বাসচাপায় ফারুক মিয়া (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল সকালে সিলেট-সুনামগঞ্জ সড়কের রাউলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফারুক মিয়া দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের বেতকোনা গ্রামের বাসিন্দা।

ডোমার : ডোমার-দেবীগঞ্জ সড়কে বড় রাউতা মডেল স্কুল পাড়া এলাকায় লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ওষুধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত গাউসুল আজম বাবু (৩৫) উপজেলার বামুনিয়া ইউনিয়নের পাটুরিয়াপাড়ার রাজ্জাক মিঞা বাজার এলাকার বাসিন্দা।

হবিগঞ্জ : বাহুবলে প্রাইভেটকারের চাপায় মোজাহিদ মিয়া (৯) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শেওড়াতুলী গ্রামে এ ঘটনা ঘটে। মোজাহিদ উপজেলার শেওড়াতুলী গ্রামের শেখ আব্দুল আজিজের ছেলে। সে স্বস্থিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ত।

কালকিনি : বাসচাপায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো. গোলাম মাওলাসহ (৪২) পাঁচজন আহত হয়েছে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল গোপালপুরের মেলকাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা