kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

রৌমারীতে অপহৃত ছাত্রীর লাশ উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি. কুড়িগ্রাম   

২০ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুড়িগ্রামের রৌমারীতে অষ্টম শ্রেণির এক ছাত্রীর লাশ পুলিশ হাত বাঁধা অবস্থায় উদ্ধার করেছে। মমতাজ আক্তার জেমি নামের ওই কিশোরীকে চার দিন আগে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরণ করা হয়েছিল। উপজেলার দুর্গম চরঘুঘুমারী চরের ব্রহ্মপুত্র নদের একটি কাশবন থেকে গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে স্কুলের পোশাক পরা ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। তবে অপহরণের সঙ্গে কারা জড়িত তাত্ক্ষণিকভাবে তা জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় লোকজনের তথ্য মতে, ওই স্কুলছাত্রীকে গণধর্ষণের পর হত্যা করা হয়েছে। এরপর লাশ ব্রহ্মপুত্র নদের চরের ওই কাশবনে গুম করা হয়। নদে মাছ ধরতে যাওয়া এক দল জেলে সন্ধ্যার দিকে ওই লাশের খোঁজ পায়। পরে বিষয়টি জানাজানি হলে নিহতের পরিবার গিয়ে লাশ শনাক্ত করে এবং থানা-পুলিশকে খবর দেওয়া হয়। থানা থেকে ঘটনাস্থল প্রায় ১০-১২ কিলোমিটার। ফলে ঘটনাস্থলে পৌঁছতে পুলিশের সময় লাগে।

নিহত স্কুলছাত্রীর বাবা সাহালম মিয়া একজন দিনমজুর। চরঘুঘুমারী গ্রামে তাঁদের বাড়ি। মমতাজ আক্তার জেমি পাখি উড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনাস্থল থেকে জানান, এখনই কিছু বলা যাচ্ছে না। লাশ উদ্ধার হোক তারপর তদন্তে সব কিছু বের হয়ে আসবে।

মন্তব্য



সাতদিনের সেরা