kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল শিশুর

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল শিশুর

চাচার সঙ্গে শেরপুর শহরে এসে চুল ছাঁটা হলেও বাড়ি ফেরা হলো না ছোট্ট শিশু মেহনাজ বেগমের (৬)। ইজি বাইকের ধাক্কায় চাচার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ার সময় একটি ট্রাকের চাকার আঘাতে তার মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে শেরপুর শহরের নবীনগর এলাকায় শেরপুর-ময়মনসিংহ মহাসড়কে এ মর্মান্তিক ঘটনা ঘটে। মেহনাজ সদর উপজেলার মধ্যবয়ড়া হারুয়াকান্দা গ্রামের স্বর্ণশিল্পী সোহেল মিয়ার মেয়ে। আরো চার জেলায় সড়ক দুর্ঘটনায় এক সাবেক প্রধান শিক্ষকসহ পাঁচজন নিহত হয়েছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

শেরপুর : প্রতিবেশী সারোয়ার হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শেরপুর শহর থেকে মাথার চুল ছাঁটা শেষে চাচা রাসেল মিয়া মোটরসাইকেলে করে মেহনাজকে সামনে বসিয়ে বাড়ি ফিরছিলেন। নবীনগর জামে মসজিদের কাছে পেছন দিক থেকে আসা একটি ইজি বাইক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মেহনাজ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। তখনই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের চাকার সঙ্গে আঘাত লাগলে রাস্তায় পড়ে মৃত্যু হয় তার।

অভয়নগর (যশোর) : অভয়নগর উপজেলার রাজঘাট এলাকায় যশোর-খুলনা মহাসড়কে গতকাল ভোরে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হন দুজন পথচারী। তাঁরা হলেন উপজেলার জাফরপুর গ্রামের গোলাম নবী (৮০) এবং দত্তগাতী গ্রামের সেলিম হোসেনের স্ত্রী জোসনা বেগম (৫৫)। নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম জানান, খুলনাগামী প্রিন্স পরিবহন (ঢাকা মেট্রো ব-১৪-৭৬৮৮) নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে দুজনকে চাপা দেয়।

গফরগাঁও (ময়মনসিংহ) : গতকাল দুপুরে গফরগাঁও উপজেলার মাইজবাড়ী-বারইহাটি সড়কে ছেলের মোটরসাইকেলের পেছন থেকে পড়ে আমিনুল ইসলাম ওরফে আনু মাস্টার (৬৫) নামে এক সাবেক প্রধান শিক্ষক নিহত হয়েছেন। তাঁর বাড়ি মাইজবাড়ী গ্রামে। জানা যায়, আনু মাস্টার ছেলে এরশাদের মোটরসাইকেলের পেছনে বসে কুরচাই গ্রামে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। দত্তের বাজার যাওয়ার পর রাস্তার গর্তে পড়ে মোটরসাইকেলটি উল্টে যায়। এতে আনু মাস্টার গুরুতর ও এরশাদ সামান্য আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আনু মাস্টারের মৃত্যু হয়।

ফরিদপুর : বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের বাইখির গ্রামে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক সড়কে বৃহস্পতিবার সন্ধ্যায় পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নয়ন শেখ (২৬) নিহত ও দুজন আহত হন। নয়ন উপজেলার ধুলপুকুরিয়া গ্রামের মুসা শেখের ছেলে। আহতরা হলেন বাইখির গ্রামের রবীন মোল্লা (১৮) ও সোহাগ মোল্লা (১৮)। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুতগতির মোটরসাইকেলটি একটি ট্রাককে ওভারটেক করতে গেলে বিপরীতমুখী পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, পিকআপটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া না গেলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

সাভার (ঢাকা) : ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় এনআর সিএনজি ফিলিং স্টেশনের সামনে বৃহস্পতিবার রাত ১১টার দিকে ময়লাবাহী একটি গাড়ির ধাক্কায় নিহতের নাম আব্দুর রহমান খান (৩৫)। তিনি মানিকগঞ্জের শিবালয় থানার দক্ষিণ সালজানা গ্রামের উজির খানের ছেলে ও অ্যাপসভিত্তিক ‘পাঠাও’ মোটরসাইকেলের চালক।

ভাকুর্তা পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু তৈয়ব জানান, রাতে রাজধানী ঢাকা থেকে আব্দুর রহমান তাঁর মোটরসাইকেলযোগে সাভারের দিকে যাচ্ছিলেন। পরে উল্টো পথে আসা একটি ময়লাবাহী গাড়ি তাঁকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত রহমানকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা