kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

সৌদি আরবে বাস দুর্ঘটনা

রূপগঞ্জের দুই ভাই নিহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সৌদি আরবে বাস দুর্ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌর এলাকার দুই ভাই নিহত ও এক ভাই গুরুতর আহত হয়েছেন। তাঁরা একই বাসে ছিলেন। বাংলাদেশ সময় গত বুধবার রাত ১০টার দিকে মক্কা নগরের কাছের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাঞ্চন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কলাতলী এলাকার হাবিব উল্লাহ্ মিয়ার ছেলে আব্দুল হালিম (৩২) ও দ্বীন ইসলাম (২৮)। আহত ছোট ছেলে ইসলাম উদ্দিন (২৫) সৌদি আরবের হাসপাতালে ভর্তি আছেন। বুধবার রাতেই ইসলাম উদ্দিন মোবাইল ফোনে দেশে পরিবারকে দুর্ঘটনার খবর জানান।

বাড়িতে থাকা হতাহত তিন ভাইয়ের ছোট বোন সীমা আক্তার জানান, আব্দুল হালিম দীর্ঘদিন ধরে সৌদি আরবের রিয়াদে বসবাস করছেন। সেখানে তিনি ঠিকাদারি কাজ করার সুবাদে দ্বীন ইসলাম ও ইসলাম উদ্দিনকে নিয়ে যান। তাঁরাও ঠিকাদারি কাজ করেন। এ ছাড়া তাঁদের বেশ কয়েকজন আত্মীয় সৌদি আরবে বাস করেন। ইসলাম উদ্দিনের বরাতে সীমা বলেন, তাঁর ভাইয়েরা বুধবার জিহরা এলাকা থেকে ওমরাহ যাত্রী বোঝাই একটি গাড়িতে চড়ে মদিনায় যাচ্ছিলেন। স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মদিনা থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে হিজরা রোডে একটি লোডারের সঙ্গে ধাক্কা লাগলে বাসটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল হালিম, দ্বীন ইসলামসহ ৩৫ যাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত হন ইসলাম উদ্দিনসহ কয়েকজন।

এ সংবাদে হতাহত তিন ভাইয়ের পরিবারে মাতম চলছে। এলাকাবাসী তাঁদের বাড়িতে গিয়ে সমবেদনা জানাচ্ছে। নিহত হালিমের তিন মাস বয়সী একটি ছেলে ও দ্বীন ইসলামের ১৪ মাসের একটি মেয়ে রয়েছে।

কাঞ্চন পৌরসভা মেয়র রফিকুল ইসলাম রফিক জানান, ‘ঘটনাটি জানতে পেরেছি। খুবই দুঃখজনক। তবে এ ব্যাপারে হতাহতদের পরিবারের কারো সঙ্গে এখনো কথা হয়নি।’

মন্তব্য



সাতদিনের সেরা