kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

ইতালির বিমানবাহিনী প্রধান ঢাকায়

নিজস্ব প্রতিবেদক   

১৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ইতালির বিমানবাহিনী প্রধান ঢাকায়

ইতালির বিমানবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল আলবার্তো রসো গতকাল বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। ছবি : আইএসপিআর

ইতালির বিমানবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল আলবার্তো রসো তিন সদস্যের প্রতিনিধিদল নিয়ে গতকাল বুধবার তিন দিনের সফরে ঢাকায় এসেছেন। গতকাল তিনি বাংলাদেশ বিমানবাহিনী সদর দপ্তরে বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

আইএসপিআর জানায়, সাক্ষাৎকালে বাংলাদেশ বিমানবাহিনী প্রধান ইতালির বিমানবাহিনী প্রধানকে বাংলাদেশ সফরের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। তিনি ইতালির বিমানবাহিনী প্রধানের সঙ্গে পারস্পরিক কুশল বিনিময় করেন। এ সময় তাঁরা পারস্পরিক দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় এবং দুই দেশের বিমানবাহিনীর মধ্যকার বিদ্যমান সম্পর্ক আরো জোরদার করার লক্ষ্যে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

লেফটেন্যান্ট জেনারেল আলবার্তো রসো গতকাল সকালে ঢাকা সেনানিবাসের শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে একাত্তরের মহান স্বাধীনতাযুদ্ধে শাহাদাতবরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এর আগে বিমানবাহিনী সদর দপ্তরে এসে পৌঁছালে ইতালির বিমানবাহিনী প্রধানকে বাংলাদেশ বিমানবাহিনীর একটি চৌকস কন্টিনজেন্ট গার্ড অব অনার প্রদান করে।

মন্তব্য



সাতদিনের সেরা