kalerkantho

বৃহস্পতিবার । ০৫ ডিসেম্বর ২০১৯। ২০ অগ্রহায়ণ ১৪২৬। ৭ রবিউস সানি ১৪৪১     

রাষ্ট্রপতির সঙ্গে বঙ্গভবনে সাক্ষাৎ প্রধানমন্ত্রীর

কালের কণ্ঠ ডেস্ক   

১৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



 রাষ্ট্রপতির সঙ্গে বঙ্গভবনে সাক্ষাৎ প্রধানমন্ত্রীর

বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে গতকাল সৌজন্য সাক্ষাৎ করতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি ও তাঁর স্ত্রী রাশিদা খানম। ছবি : ফোকাস বাংলা

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বঙ্গভবনে গতকাল সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন জানান, প্রধানমন্ত্রী তাঁর সাম্প্রতিক যুক্তরাষ্ট্র ও ভারত সফর সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন এবং রাষ্ট্রপতির কাছে এসংক্রান্ত দুটি প্রতিবেদন হস্তান্তর করেন।

প্রধানমন্ত্রী গত ৩ থেকে ৬ অক্টোবর ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের ইন্ডিয়া ইকোনমিক সামিটে যোগ দিতে চার দিনব্যাপী ভারত সফর করেন। এ সময় তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন।

এর আগে ২২ থেকে ২৯ সেপ্টেম্বর তিনি জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগ দিতে আট দিনব্যাপী যুক্তরাষ্ট্র সফর করেন। প্রেস সচিব বলেন, রাষ্ট্রপতি আবদুল হামিদ যুক্তরাষ্ট্র ও ভারত সফরকালে তিনটি মর্যাদাবান পুরস্কার পাওয়ার জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

প্রেস সচিব বলেন, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পরস্পরের স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর নেন। প্রধানমন্ত্রী সন্ধ্যা ৭টায় বঙ্গভবনে পৌঁছলে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও তাঁর স্ত্রী রাশিদা খানম এক তোড়া ফুল দিয়ে তাঁকে অভ্যর্থনা জানান। সূত্র : বাসস।

মন্তব্য



সাতদিনের সেরা