kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

সড়কে নিভল আট প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

১৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সিরাজগঞ্জ, টাঙ্গাইলের কালিহাতী, চুয়াডাঙ্গার দামুড়হুদা, পঞ্চগড়, নেত্রকোনার পূর্বধলা, পাবনার ঈশ্বরদী ও মাদারীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছে। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সদর উপজেলার বাঐতারা ও উল্লাপাড়ার নলকায় গতকাল বুধবার সকালে আলাদা সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন—বাঐতারা গ্রামের শহীদ আলী (৬০) এবং রায়গঞ্জের ভ্রহ্মগাছা গ্রামের রমজান আলীর স্ত্রী (৫০)। তবে তাঁর নাম জানা যায়নি।

ভূঞাপুর (টাঙ্গাইল): কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় আমিনুল ইসলাম নামের এক মোটরসাইকেলারোহী নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার কামাক্ষামোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আমিনুল উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর চকপাড়া গ্রামের মেছের উদ্দিনের ছেলে।

পঞ্চগড়: পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মামুন (৩৫) নামে এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে তেঁতুলিয়ার বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি পঞ্চগড়ের কায়েতপাড়া এলাকার আজিজুল হকের ছেলে।

পূর্বধলা (নেত্রকোনা): শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলার জালশুকা-কুমুদগঞ্জ এলাকায় গতকাল বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় চান মিয়া (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি নেত্রকোনার কলমাকান্দার গৌরীপুর গ্রামের মৃত ছমেদ আলীর ছেলে।

ঈশ্বরদী (পাবনা): পেছন থেকে বেপরোয়া গতিতে এসে সামনের গাড়িকে ধাক্কা দেওয়ার ঘটনায় প্রাণ হারিয়েছেন ট্রাকের হেলপার সুমন মিয়া (২৭)। তিনি কুষ্টিয়ার কুমারখালী পশ্চিম লাহিনীপাড়া গ্রামের রোজদার আলী শেখের ছেলে। গতকাল বুধবার ভোরে কুষ্টিয়া-দাশুড়িয়া মহাসড়কের পাবনা ঈশ্বরদীর দিয়াড় বাঘইলে এই দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর: মাদারীপুর সদরের খোয়াজপুর এলাকায় গতকাল বুধবার ভোরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে মো. সিরাজুল ইসলাম (৩৫) নামের এক যাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২০ যাত্রী। সিরাজুল মাদারীপুর সদর উপজেলার ঝাউকান্দি এলাকার আইয়ুব আলীর ছেলে।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা): দামুড়হুদার দেউলি মোড়ে গতকাল বুধবার বিকেলে কাভার্ডভ্যানের ধাক্কায় পাওয়ার ট্রিলার থেকে পড়ে জসিম উদ্দীন (৪০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। জসিম উপজেলার হরিশচন্দ পুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।

জগন্নাথপুর (সুনামগঞ্জ): জগন্নাথপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ির ধাক্কায় নাসির মিয়া নামের চার বছরের এক শিশু আহত হয়েছে। তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শিশুটি মজিদপুর গ্রামের আব্দুল আহাদের ছেলে। গতকাল বুধবার দুপুরে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের মজিদপুর এলাকায়  দুর্ঘটনাটি ঘটে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম বলেন, শিশুটি হঠাৎ দৌড় দিলে গাড়ির সঙ্গে ধাক্কা লেগে তার মাথায় চোট লাগে।

মন্তব্য



সাতদিনের সেরা