kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

গাজীপুরে সড়কে নিভল বন্ধুসহ ক্রিকেটারের প্রাণ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুর মহানগরে কাভার্ড ভ্যানচাপায় বন্ধুসহ প্রাণ হারিয়েছে জেলা অনূর্ধ্ব-১৮ দলের অধিনায়ক জয় দেবনাথ। গতকাল সোমবার দুপুরে শহরের বরকত স্টেডিয়ামে প্রশিক্ষণ শেষে জয় ও তাঁর বন্ধু সজীব মোটরসাইকেলে করে নগরের ভোগড়ার বাসায় ফিরছিল। এ সময় দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পুলিশ কাভার্ড ভ্যানের চালক ও সহকারীকে আটক এবং কাভার্ড ভ্যানটি জব্দ করেছে। জয় ও সজীবের মৃত্যুর খবরে গাজীপুরের ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

জয় দেবনাথ (১৮) ময়মনসিংহের হালুয়াঘাটের হীরা দেবনাথের ছেলে। সে ছিল মা-বাবার একমাত্র সন্তান। সজীব হাসান (১৮) বগুড়ার সোনাতলার হুয়াকোয়া গ্রামের মিঠু মিয়ার ছেলে। তারা দুজনই গাজীপুর নগরের মোগরখাল এলাকার আবদুল মজিদ মডেল স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল। আজ মঙ্গলবার তাদের প্রথম টেস্ট পরীক্ষায় বসার কথা ছিল।

গাজীপুর জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দলের কোচ মো. আনোয়ার হোসেন জানান, জয় ছিল ফাস্ট বোলার। আগামী ২৭ অক্টোবর গোপালগঞ্জ স্টেডিয়ামে গোপালগঞ্জ দলের সঙ্গে গাজীপুর দলের খেলা ছিল। এ জন্য নিয়মিত প্রশিক্ষণ চলছিল। প্রশিক্ষণ শেষে জয় ও তার বন্ধু মোটরসাইকেলে করে বাসায় ফিরছিল। দুপুর দেড়টার দিকে ঢাকা-বাইপাস সড়ক দিয়ে ভোগড়ার পেয়ারাবাগান এলাকায় পৌঁছালে ডিএইচ ট্রান্সপোর্টের একটি কাভার্ড ভ্যান পেছন থেকে মোটরসাইকেলসহ তাদের চাপা দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা