kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

আওয়ামী লীগ

সহযোগী-ভ্রাতৃপ্রতিম পাঁচ সংগঠনের সম্মেলনের দিন চূড়ান্ত

নিজস্ব প্রতিবেদক   

১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ক্ষমতাসীন আওয়ামী লীগের চার সহযোগী ও একটি ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলনের তারিখ চূড়ান্ত করা হয়েছে। আগামী নভেম্বরের মধ্যেই শেষ হবে সব সম্মেলন। গতকাল আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সহযোগী চার সংগঠনের মধ্যে ৬ নভেম্বর বুধবার কৃষক লীগ, ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ ও ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলন রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে অনুষ্ঠিত হবে। এ ছাড়া মৎস্যজীবী লীগের সম্মেলন আগামী ২৯ নভেম্বর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে। ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগের সম্মেলন হবে আগামী ৯ নভেম্বর শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে।

গতকাল আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কয়েকটি সহযোগী সংগঠনের সম্মেলনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অনুষ্ঠিতব্য সম্মেলনগুলো সফল করার লক্ষ্যে সার্বিক সহযোগিতা ও অংশগ্রহণ নিশ্চিত করার অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা