kalerkantho

বৃহস্পতিবার । ০৫ ডিসেম্বর ২০১৯। ২০ অগ্রহায়ণ ১৪২৬। ৭ রবিউস সানি ১৪৪১     

রোহিঙ্গার হাতে রোহিঙ্গা খুন

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা  মৌলভির বিরুদ্ধে আরেক রোহিঙ্গা মৌলভিকে জবাই করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে কুতুপালং লম্বাশিয়া এলাকার ১ নম্বর ক্যাম্পে এই ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ ইউনুছ (২৫) ক্যাম্পের সি ব্ল্লকের বাসিন্দা। এই ঘটনায় অভিযুক্ত মৌলভি ফয়সালকে (২৭) আটক করেছে পুলিশ। তাঁরা দুজনই রোহিঙ্গা উগ্রপন্থী দল আল ইয়াকিনের সদস্য বলে জানা গেছে।

জানা যায়, রোহিঙ্গা ক্যাম্পের আল ইয়াকিন নামের উগ্রপন্থী সন্ত্রাসী দলের সক্রিয় সদস্য হিসেবে নিহত ইউনুছের সঙ্গে ফয়সালের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। ইউনুছের সঙ্গে ফয়সালের বোনের কিছুদিন আগে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বিভিন্ন সামাজিক ও পারিবারিক কারণে বিয়ে আর হয়নি। গতকাল সকালে স্থানীয় একটি চায়ের দোকানে দুজনের দেখা হলে বিয়ের ব্যাপার নিয়ে দুজনের মধ্যে বাগিবতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ফয়সাল তাঁর কোমরে থাকা একটি ছুরি বের করে প্রথমে ইউনুছের বুকে আঘাত করে ও পরে তাঁকে জবাই করে হত্যা করেন।

এ ব্যাপারে উখিয়া থানার ওসি মো. আবুল মনসুর বলেন, ‘ফয়সালকে আটক করা হয়েছে। সে হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

মন্তব্য



সাতদিনের সেরা