kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

রাজবাড়ীতে আ. লীগে সংঘর্ষ, নিহত ১ আহত ১০

রাজবাড়ী প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। ওই সংঘর্ষে বর্তমান চেয়ারম্যান গ্রুপের লোক নিহত হয়েছে এবং উভয় গ্রুপের আরো ১০ জন আহত হয়েছে। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সোমবার বিকেলে দেবগ্রাম ইউনিয়নের দেবগ্রাম স্যাটেলাইট স্কুল প্রাঙ্গণে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়। এ সম্মেলন চলাকালে সন্ধ্যার আগে একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতর আলী এবং বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। ওই সংঘর্ষে ১১ জন আহত হয়। আহতদের মধ্যে ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ও দেবগ্রাম ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের মোবারক মোল্লার ছেলে রেজাউল করিম মোল্লা ওরফে আবু ডাক্তার (৪৫) গুরুতর আহত হন। তাঁকে সরাসরি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাঁকে ওই হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হয় বলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে বলা হয়েছে।

অন্যদিকে জেলার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মনিম জানান, তাঁদের হাসপাতালে দেবগ্রামের ১০ জন আহত রোগী চিকিৎসা সেবা নিয়েছে। এর মধ্যে তিনজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।গোয়ালন্দ থানার ওসি রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা