kalerkantho

বৃহস্পতিবার । ০৫ ডিসেম্বর ২০১৯। ২০ অগ্রহায়ণ ১৪২৬। ৭ রবিউস সানি ১৪৪১     

ধামরাইয়ে চার শিশুর ধর্ষককে সাত দিন রিমান্ডের আবেদন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকার ধামরাই পৌর এলাকায় চকোলেট দেওয়ার কথা বলে একটি ভবনের চিলেকোঠায় ডেকে নিয়ে চার শিশুকে হাত বেঁধে পর্যায়ক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত আফসার উদ্দিন (৫৫) পৌরসভার ওফাজ উদ্দিনের ছেলে। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল সোমবার সাত দিন রিমান্ডের আবেদন করেছে পুলিশ। মুখ্য বিচারিক হাকিম আদালতে আজ মঙ্গলবার এ আবেদনের ওপর শুনানি হবে।

এদিকে ওই চার শিশুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে রবিবার রাতে। এ ছাড়া গতকাল ওই শিশুরা ২২ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে বলে জানান ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা।

পুলিশ ও শিশুগুলোর স্বজনদের সূত্রে জানা গেছে, ধামরাই পৌরসভার আমবাগান মহল্লার আফছার উদ্দিন গত বৃহস্পতিবার বিকেলে একই এলাকার পাঁচ, ছয়, সাত ও ৯ বছর বয়সী চার শিশুকে চকোলেট খাওয়ানোর কথা বলে প্রথমে তার বাসার একটি কক্ষে নিয়ে যায়। এরপর একে একে তৃতীয় তলার ছাদের চিলেকাঠায় নিয়ে পর্যায়ক্রমে চার শিশুকেই হাত-পা বেঁধে ভয়ভীতি দেখিয়ে সে ধর্ষণ করে। রাতে শিশুগুলো মা-বাবাকে এ ঘটনা জানালে তাঁরা শনিবার স্থানীয় মাতবর ওয়ারেছ আলীর কাছে বিচার চান। তবে তিনি এই বিচার করার সাহস পাননি। পরে তিনি স্থানীয় পৌর কাউন্সিলরের কাছে পাঠান। কাউন্সিলর সাহেব আলী দুই পক্ষকে ডেকে আনলে আফসার উদ্দিন ধর্ষণের কথা স্বীকার করে। পরে পুলিশ জানতে পেরে ধর্ষক আফসারকে আটক করে। এ ঘটনায় এক শিশুর বাবা রবিবার রাতে আফসারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মন্তব্য



সাতদিনের সেরা