kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

২৪ ঘণ্টায় ভর্তি ২৮৭

যশোরে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

১৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



২৪ ঘণ্টায় ভর্তি ২৮৭

ঢাকা ও ঢাকার বাইরে নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার সংখ্যা কমলেও ব্যবধান কমছে না। স্বাস্থ্য অধিদপ্তরের কন্ট্রোল রুমের তথ্য অনুসারে, শনিবার সকাল ৮টা থেকে গতকাল রবিবার সকাল ৮টা পর্যন্ত সারা দেশে নতুন ২৮৭ জন ডেঙ্গু আক্রান্ত রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে। অন্যদিকে গতকাল সকালে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের কন্ট্রোল রুমের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তিদের মধ্যে রাজধানীর হাসপাতালে ১০০ জন ও ঢাকার বাইরের হাসপাতালে ১৮৭ জন। ব্যবধান ৮৭ জনের। পাশাপাশি ১ জানুয়ারি থেকে গতকাল পর্যন্ত সর্বমোট ৯১ হাজার ৮৬৬ জন হাসপাতালে ভর্তি হয়। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯০ হাজার ৪৯২ জন। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে এক হাজার ১৩২ জন। তাদের মধ্যে ঢাকার হাসপাতালে ৪১৭ জন এবং ঢাকার বাইরে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৭১৫ জন।

আরো একজনের মৃত্যু : এদিকে গতকাল সকালে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাগরিকা (৪০) নামের এক গৃহবধূর মৃত্যু ঘটেছে। তিনি কেশবপুর উপজেলার স্বর্ণপট্টির আনন্দ ঘোষের স্ত্রী বলে আমাদের কেশবপুর (যশোর) প্রতিনিধি জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা