kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

কুষ্টিয়ায় ম্যাজিক বাউলিয়ানার অডিশন সম্পন্ন

১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুষ্টিয়ায় ম্যাজিক বাউলিয়ানার অডিশন সম্পন্ন

লোকসংগীত ভিত্তিক রিয়েলিটি শো ম্যাজিক বাউলিয়ানার কুষ্টিয়া অঞ্চলের অডিশন ও সিলেকশন রাউন্ড গত শুক্রবার সম্পন্ন হয়। ছবি : কালের কণ্ঠ

বাংলা লোকসংগীতে নতুন প্রতিভা অন্বেষণে মাছরাঙা টেলিভিশনে আবার শুরু হয়েছে সান ফাউন্ডেশনের উদ্যোগে এবং স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ তৃতীয় আসর’। গত শুক্রবার কুষ্টিয়া সরকারি কলেজ প্রাঙ্গণে এর অডিশন ও সিলেকশন রাউন্ড সম্পন্ন হয়েছে।

দিনভর এতে অসংখ্য প্রতিযোগী অংশ নেন। তাঁদের বাউলগানের সুরে মেতে ওঠে কুষ্টিয়া সরকারি কলেজ প্রাঙ্গণ। এ সময় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অণিমা মুক্তি গোমেজ, আজাদ দেওয়ান মুক্তি, স্বপ্না রায়, খগেন্দ্রনাথ ঠাকুর, আবদুল কুদ্দুস ও সরকার আমিরুল ইসলাম। প্রতিযোগীদের গান-সুর, তাল-লয়, উপস্থাপন, ভঙ্গিমা ইত্যাদি বিশ্লেষণ করে বিচারকরা তিন শিল্পীকে অডিশন ও সিলেকশন রাউন্ড থেকে ঢাকা আসার ম্যাজিক কার্ড দেন। তাঁদের মধ্যে বিজয়ীরা দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসংগীত শিল্পীদের সঙ্গে গাইবেন সান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্টের মঞ্চে। এভাবে সারা দেশের মোট ২৪ জন প্রতিযোগী অংশ নেবেন মূল রাউন্ডে।

ম্যাজিক বাউলিয়ানার আয়োজক মাছরাঙ্গা টেলিভিশন এবং পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। মিডিয়া পার্টনার কালের কণ্ঠ। এ ছাড়া ক্রিয়েটিভ ও ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড, রেডিও পার্টনার রেডিও দিনরাত, ওয়ার্ডরোব পার্টনার বিশ্বরঙ এবং অনলাইন মিডিয়া পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর ডটকম। ম্যাজিক বাউলিয়ানার প্রতিটি পর্ব দেখা যাবে মাছরাঙা টেলিভিশনের পর্দায়। এ ছাড়া এর ওয়েবসাইট (.িসধমরপনধঁষরধহধ.পড়স. নফ) অথবা টোল ফ্রি নম্বর ০৮০০০৮৮৮০০০-এ ফোন করে এ সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানা যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

মন্তব্য



সাতদিনের সেরা