kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

খুলনা রাজশাহী সিলেটে বিএনপির সমাবেশ

ছাত্রলীগের বিষয়ে প্রধানমন্ত্রী বরাবরই চুপ : টুকু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, জন্মলগ্ন থেকে ছাত্রলীগ খুন, হত্যা, চাঁদাবাজি ও ধর্ষণের রাজত্ব কায়েম করে এসেছে। তার পরও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর নিশ্চুপ থেকেছেন। গতকাল শনিবার রাজশাহীর মালোপাড়ায় বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশবিরোধী চুক্তি বাতিল, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি ও বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন এই কর্মসূচির আয়োজন করে।

ইকবাল মাহমুদ টুকু আরো বলেন, ‘প্রধানমন্ত্রী অতীতে ছাত্রলীগের পক্ষ নিয়ে কথা বলেছেন, আজও বলছেন। যেসব কথা তিনি মুখে বলছেন সেগুলো তাঁর অন্তরের কথা নয়। মুখে ছাত্রলীগের বিরুদ্ধে কথা বললেও অন্তরে তাঁর রক্তক্ষরণ হচ্ছে।’

প্রধান বক্তা হিসেবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, ‘আববারকে নৃশংসভাবে হত্যা করেছে ছাত্রলীগের সন্ত্রাসীরা। বর্তমান সরকার মানুষের জীবন নিয়ে খেলা করছে। বিএনপি ও অঙ্গ সংগঠনকে প্রতিবাদ করতে সরকার বাধা প্রদান করছে।’

কর্মসূচিতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মার্শাল, তানোর পৌর মেয়র মিজানুর রহমান, নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা