kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

খুলনা রাজশাহী সিলেটে বিএনপির সমাবেশ

ছাত্রলীগের দুষ্কর্মের বহিঃপ্রকাশ আবরার হত্যা : গয়েশ্বর

খুলনা অফিস   

১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রলীগের দুষ্কর্মের বহিঃপ্রকাশ আবরার হত্যা : গয়েশ্বর

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যা ছাত্রলীগের ১১ বছরের অপকর্মের বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, ছাত্রলীগ দেশের পবিত্র ক্যাম্পাস দখল করে বিরোধী দল-মত দমনে টর্চার সেল বানিয়েছে। হাজার হাজার মেধাবী শিক্ষার্থীর ওপর নিপীড়ন চালিয়ে হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজি ও টেন্ডারবাজি করে শিক্ষাঙ্গনগুলো সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এ কারণে মেধাবী ছাত্ররা হত্যাকাণ্ডের শিকার হচ্ছে।

গতকাল শনিবার বিকেলে খুলনা মহানগরীর কেডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে মহানগর ও জেলা বিএনপি আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর রায় এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, তিস্তায় বাংলাদেশের জনগণ পানির ন্যায্য হিস্যা পায়নি। আবার অসময়ে ফারাক্কার সব গেট খুলে দিয়ে দেশের উত্তরাঞ্চলে কৃত্রিম বন্যার সৃষ্টি করা হয়েছে। ভারতের আবদারে এখন আবার ফেনী নদীর পানি দেওয়া হচ্ছে।

দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর শাখার সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা, মহানগর সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনি, শাহারুজ্জামান মোর্ত্তজা, সৈয়দা নার্গিস আলী, আমীর এজাজ খান, দেলোয়ার হোসেন খোকন, অ্যাডভোকেট ফজলে হালিম লিটন, মীর কায়সেদ আলী, অধ্যক্ষ তারিকুল ইসলাম, খান জুলফিকার আলী জুলু, আরিফুজ্জামান অপু। জনসমাবেশ সঞ্চালনা করেন আসাদুজ্জামান মুরাদ ও ওয়াহিদুজ্জামান রানা।

মন্তব্য



সাতদিনের সেরা