kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

চার জেলায় নিহত ৬

সড়ক দুর্ঘটনা

কালের কণ্ঠ ডেস্ক   

১১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুর, বরগুনার বেতাগী, ময়মনসিংহের গফরগাঁও এবং কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই সরকারি কর্মচারীসহ ছয়জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ১১ জন। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের খবর—

ব্রাহ্মণবাড়িয়া : দুর্ঘটনাটি ঘটে গতকাল বৃহস্পতিবার সকালে; সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে। নিহত দুজন হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের রাজীব চৌধুরী (৩৮) ও গাজীপুর সদর উপজেলার উত্তর হাইলপুর গ্রামের দোলন সরকার (৩৬)। দুজনই বন বিভাগের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশের এসআই গিয়াস উদ্দিন জানান, একজন ঘটনাস্থলে এবং আরেকজন ঢাকায় নেওয়ার পথে মারা যান।

কুমিল্লার বিভাগীয় বন কর্মকর্তা কাজী নূরুল কবীর জানান, রাজীব ও দোলন মোটরসাইকেলে করে নিয়মিত টহল কার্যক্রমের অংশ হিসেবে বিশ্বরোডের দিকে যাচ্ছিলেন। ঘাটুরা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁদের।

বেতাগী : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকাল সোয়া ১১টার দিকে। সোনার বাংলা এলাকার বেতাগী-বরগুনা মহাসড়কে। এতে এক নারী ও এক শিশুর মৃত্যু হয়। তাত্ক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। পুলিশ জানায়, সাত্তার পরিবহনের একটি বাস বরগুনা থেকে নিয়ামতির দিকে যাচ্ছিল। কিন্তু সোনার বাংলা বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে একটি ডোবায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হয় ৯ জন। তাদের বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গফরগাঁও : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে; উপজেলার খুরশিদ মহল ব্রহ্মপুত্র সেতু এলাকায়। এ ঘটনায় নিহত হন মীর রহমত আলী (৪৮) নামের এক ব্যক্তি। তিনি লংগাইর ইউনিয়নের বাঙ্গালকান্দি গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, ব্যাটারিচালিত অটোরিকশায় বাড়ি ফিরছিলেন রহমত আলী। খুরশিদ মহল ব্রহ্মপুত্র সেতু এলাকায় পুলিশ বক্সের কাছে একটি লরি অটোরিকশাটিকে ধাক্কা দিলে মৃত্যু হয় রহমত আলীর।

চকরিয়া : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকাল পৌনে ৯টার দিকে; চকরিয়ার হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে। নিহত আসিফ (২৭) পেকুয়া উপজেলা সদরের উত্তর মেহেরনামা গ্রামের নুরুল আবচারের ছেলে। তিনি ট্রলি চালাতেন। পুলিশ জানায়, কাভার্ড ভ্যান ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় আসিফের। আহত হয়েছে দুই শ্রমিক।

 

মন্তব্য



সাতদিনের সেরা