kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

আলাদা ঘটনায় সাত ধর্ষক গ্রেপ্তার

কালের কণ্ঠ ডেস্ক   

১০ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



আলাদা ধর্ষণের অভিযোগে হবিগঞ্জের নবীগঞ্জ, মাদারীপুর, নোয়াখালীর সোনাইমুড়ী, সিলেটের বিশ্বনাথ, দিনাজপুরের পার্বতীপুর, শেরপুরের শ্রীবরদী ও পটুয়াখালীর কলাপাড়ায় সাত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গান শেখানোর কথা বলে দীর্ঘদিন এক ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সহযোগিতার অভিযোগে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

নবীগঞ্জ (হবিগঞ্জ) : নবীগঞ্জ শহরের নতুন বাজার এলাকা থেকে নিপেশ দাশ (৪৮) নামের এক হোটেল কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই হোটেলে রান্নায় নিয়োজিত এক নারীকে ধর্ষণের মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়। নিপেশ বানিয়াচংয়ের ধানপুড়া গ্রামের মৃত করুণা দাশের ছেলে। জানা যায়, গত শনিবার সকালে নতুন বাজারের একটি হোটেলে ওই নারী রান্না করার সময় নিপেশ দাশ হোটেলের একটি কক্ষে নিয়ে তাঁকে ধর্ষণ করেন। গত মঙ্গলবার বিকেলে ওই নারী নবীগঞ্জ থানায় মামলা করলে পুলিশ নিপেশ দাশকে গ্রেপ্তার করে।

বিশ্বনাথ (সিলেট) : বিশ্বনাথে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে জাহেদ হোসেন মুরাদ (২৩) নামের এক কলেজছাত্রকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। মুরাদ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বড়চড়া গ্রামের আবদুন নুরের ছেলে। এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূর স্বামী বাদী হয়ে জাহেদ হোসেন মুরাদকে আসামি করে বিশ্বনাথ থানায় মামলা করেছেন।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ার ধুলাসার ইউনিয়নের নয়াকাটা গ্রামে এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে। গতকাল বুধবার সকালে কিশোরীর মা-বাবা বাড়িতে না থাকার সুযোগে মো. নুরু মিয়া (৩৬) মেয়েটিকে ধর্ষণ করেন। পুলিশ ধর্ষক নুরু মিয়াকে গ্রেপ্তার করেছে।

পার্বতীপুর (দিনাজপুর) : পার্বতীপুরে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ফাহিম ইকবাল সৌরভ (২৮) নামের এক যুবককে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় নিজে বাদী হয়ে পার্বতীপুর মডেল থানায় মামলা করেন ওই তরুণী। গতকাল বুধবার দুপুরে আদালতের মাধ্যমে অভিযুক্ত ওই যুবককে জেলহাজতে পাঠানো হয়েছে।

শ্রীবরদী (শেরপুর) : শ্রীবরদীতে এক শিশু ধর্ষণের অভিযোগে ফরিদ মিয়া (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করে গতকাল বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ। গত রবিবার রাতে উপজেলার উত্তর খড়িয়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

চুয়াডাঙ্গা : গান শেখানোর অজুহাতে আলমডাঙ্গার ডাউকি গ্রামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে একই গ্রামের হবিবর শাহ দীর্ঘদিন ধরে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। ধর্ষণে সহযোগিতা করায় হবিবর শাহের সহযোগী হাজেরা খাতুনকে গত মঙ্গলবার রাতে আটক করেছে পুলিশ। ধর্ষক হবিবর শাহ পালিয়েছেন।

মাদারীপুর : মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের দুর্গাবদী গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) গত মঙ্গলবার রাতে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বুধবার দুপুরে স্কুলছাত্রীর মা বাদী হয়ে সদর থানায় মামলা করলে ধর্ষক হৃদয় হাওলাদারকে (২৩) গ্রেপ্তারের পর বিকেলে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

নোয়াখালী : সোনাইমুড়ীর আমিশাপাড়া ইউনিয়নে তিন বখাটের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১৩) দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বুধবার বিকেলে সজিব ও রাজন নামের দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে সকালে ভিকটিমের মা বাদী হয়ে তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা