kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

তাড়াইলে রাষ্ট্রপতি

উন্নয়নের সঙ্গে দুর্নীতিও বাড়ছে পাল্লা দিয়ে

নিজস্ব প্রতিবেদক, হাওরাঞ্চল ও কিশোরগঞ্জ প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে ব্যাপক হারে দুর্নীতি বেড়ে যাওয়ায় উদ্বেগ জানিয়ে এর লাগাম টেনে ধরার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। গতকাল বুধবার কিশোরগঞ্জের তাড়াইলে স্বাধীনতা ভাস্কর্য উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির ভাষণে তিনি এ আহ্বান জানান।

রাষ্ট্রপতি দেশের সার্বিক অবস্থার কথা বর্ণনা করে বলেন, দেশে যেমন ব্যাপক উন্নয়ন হচ্ছে, এই উন্নয়নের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্নীতিও। এর লাগাম টেনে ধরতে হবে। ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ যারাই দুর্নীতির সঙ্গে জড়িত থাকুক না কেন সবার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। বর্তমান সরকার নিজের ঘর থেকে দুর্নীতিবিরোধী যে অভিযান চালাচ্ছে তা অব্যাহত রাখতে হবে। সমাজ থেকে দুর্নীতি উচ্ছেদ করতে হবে। নইলে এত এত উন্নয়নের সুফল দেশবাসীর কাছে পৌঁছবে না। উন্নয়ন ও অর্থনৈতিক সমৃদ্ধি টেকসই হবে না। বিকেলে স্থানীয় মুক্তিযোদ্ধা সরকারি কলেজে আয়োজিত সুধী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য মো. মুজিবুল হক চুন্নু ও তাড়াইল উপজেলা চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া শাহীন।

এর আগে রাষ্ট্রপতি তাড়াইল সদরে স্থাপিত মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন করেন। আগামীকাল কিশোরগঞ্জ সদরে আইনজীবী সমিতি আয়োজিত অনুষ্ঠানে যোগ দেবেন। এরপর আগামী মঙ্গলবার পর্যন্ত  তিনি  মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেওয়াসহ সেখানকার উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করবেন।

মন্তব্য



সাতদিনের সেরা