kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ফতুল্লায় ব্যবসায়ী হত্যার ঘটনায় মামলা, আসামি ৪

‘দুদিন ধরে তাঁরা শুধু কাঁদছেই...’

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফতুল্লার হাজীগঞ্জ বাজার এলাকায় গত রবিবার দিবাগত রাত ৩টায় মাহবুবুল হক বাবলু (৫০) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা করেছেন নিহতের বড় ভাই জুয়েল। সোমবার রাতে দায়ের করা মামলায় পুলিশ একজনকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে।

মামলায় আসামিরা হলেন স্থানীয় আলম, তাঁর ভাই রাকিব ও তাঁদের ফুফাতো ভাই পলাশ এবং হত্যাকাণ্ডের মূল হোতা মাদক কারবারি হিসেবে এলাকায় পরিচিত খালেক বেপারী। পুলিশ তাঁদের মধ্যে রাকিবকে গ্রেপ্তার করে রিমান্ড চেয়েছে। নিহত বাবলু হাজীগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।

নিহতের বড় ভাই জুয়েল জানান, হাজীগঞ্জ বাজারে বাবলুর টিভি-ফ্রিজ মেরামতের দোকান আছে। এ ছাড়া তিনি বাজারের দোকানগুলোতে জেনারেটরে বিদ্যুৎ সংযোগের ব্যবসা করতেন। জেনারেটরে বিদ্যুৎ সরবরাহের ব্যবসার বিরোধে স্থানীয় আলম, রাকিব, পলাশ ও খালেকসহ অজ্ঞাতপরিচয় আরো কয়েকজন রাত ৩টায় রাস্তায় ওত পেতে ছিল। এ সময় নিজ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এলোপাতাড়ি পিটিয়ে বাবলুকে হত্যা করে পালিয়ে যায় ঘাতক দল। জুয়েল আরো জানান, খালেক এলাকার পেশাদার মাদক কারবারি। বাবলুকে হত্যার মূল হোতা সে।

মন্তব্য



সাতদিনের সেরা