kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

কারাগার থেকে হাসপাতালে সম্রাট

নিজস্ব প্রতিবেদক   

৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



কারাগার থেকে হাসপাতালে সম্রাট

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুকে ব্যথা অনুভব করলে গতকাল মঙ্গলবার সকালে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাঁকে। সেখান থেকে নেওয়া হয় হৃদরোগ ইনস্টিটিউটে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. আফজালুর রহমান কালের কণ্ঠকে জানান, প্রায় ২০ বছর আগে হার্টের একটি ভাল্ভ প্রতিস্থাপন করা হয়েছিল সম্রাটের। গতকাল যখন হাসপাতালে আনা হয়, তখন তাঁর হৃদস্পন্দন কিছুটা দুর্বলগতির ছিল। তাৎক্ষণিক চিকিৎসা দেওয়ায় তা স্বাভাবিক হয়ে যায়। এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। এর পরও মেডিক্যাল বোর্ড তাঁকে বুধবার (আজ) পর্যন্ত পর্যবেক্ষণে রাখবে।

কেরানীগঞ্জ কারাগার থেকে গতকাল সকাল ৭টার দিকে সম্রাটকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে নেওয়া হয় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ)। এরপর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করতে দেন চিকিৎসকরা। সেই সঙ্গে গঠন করা হয় সাত সদস্যের মেডিক্যাল বোর্ড। এর প্রধান করা হয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আফজালুর রহমানকে।

মন্তব্য



সাতদিনের সেরা