kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

গুলশানের স্পা সেন্টারে গ্রেপ্তার দুজন রিমান্ডে

১৬ নারী কারাগারে

নিজস্ব প্রতিবেদক   

২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর গুলশানের তিনটি স্পা সেন্টার থেকে গ্রেপ্তার দুজনকে রিমান্ডে নেওয়া হয়েছে। সেখান থেকে গ্রেপ্তার ১৬ নারীকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এসব আদেশ দেন।

অসামাজিক কার্যকলাপের অভিযোগে মানবপাচার আইনে দায়ের করা মামলায় ম্যাংগো স্পা থেকে আটক আসাদুজ্জামানকে দুই দিন ও লাইফ স্টাইল হেলথ ক্লাব অ্যান্ড স্পা অ্যান্ড সেলুন থেকে গ্রেপ্তার আলমকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়।

গতকাল সোমবার বিকেলে তিনটি স্পা সেন্টার থেকে আটক ১৮ জনকে আদালতে হাজির করা হয়। একই সঙ্গে আসাদুজ্জামানকে সাত দিন ও আলমকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা। আসামিপক্ষ থেকে জামিনের আবেদন জানানো হয়। মহানগর হাকিম আতিকুল ইসলাম জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের রিমান্ডে পাঠান।

অন্যদিকে ১৬ নারীকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে রাখার আবেদন জানান তদন্ত কর্মকর্তা। পরে একই আদালত প্রত্যেককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত রবিবার রাতে রাজধানীর গুলশানের নাভানা টাওয়ারের এ তিনটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১৬ নারী এবং তিনজন পুরুষসহ ১৯ জনকে আটক করে গুলশান থানার পুলিশ। তবে একজনের বিরুদ্ধে কোনো অভিযোগ না পাওয়ায় পরে তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় গুলশান থানার পুলিশ মানবপাচার প্রতিরোধ আইনে তিনটি মামলা করে।

মন্তব্য



সাতদিনের সেরা