kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

বরিশালে জুয়ার সরঞ্জামসহ আটক ১৩

বরিশাল অফিস   

২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বরিশাল নগরে অভিযান চালিয়ে একটি বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে আট জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ ছাড়া একটি ক্লাবে অভিযান চালিয়ে এক কেজি গাঁজা, মদের বোতলসহ পাঁচজনকে আটক করা হয়েছে। সেখান থেকে উদ্ধার করা হয়েছে জুয়া খেলার সরঞ্জাম। গত মঙ্গলবার রাতে ও গতকাল দুপুরে এ দুটি অভিযান পরিচালনা করে কোতোয়ালি মডেল থানার পুলিশ।

নগরের নাজিরপুল এলাকার নবজাগরণ সংঘ থেকে আটক ব্যক্তিরা হলেন নুরুজ্জামান (৫০), মানিক হাওলাদার (৪০), সুলতান হাওলাদার (৪৫), হারুন অর রশীদ (৪০) ও পরীক্ষিৎ (৫৫)। আর নগরের আলেকান্দা নুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে আটককৃতরা হলেন সোয়েব আহমেদ সেজান, আরিফ সরদার, ইকবাল, মো. শামীম, সাদেক সরদার, এনাম মাহমুদ রাকিব, জিয়াউদ্দিন তিতাস, বিপ্লব ওরফে সুমন খান।

পুলিশ সূত্র জানায়, গতকাল দুপুরে নবজাগরণ সংঘে অভিযান চালায় পুলিশের একটি দল। এ সময় সেখান থেকে এক কেজি গাঁজা এবং জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে আটক করা হয় পাঁচজনকে। এর আগে রবিবার রাতে আলেকান্দা নুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে অভিযান চালানো হয়। সেখানে জুয়া খেলছিলেন আটজন। জুয়া খেলার সরঞ্জামসহ তাঁদের আটক করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার কালের কণ্ঠে ‘ক্যাসিনোর আদলে বরিশালের গ্রামে জুয়া’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। ওই প্রতিবেদনে নবজাগরণ সংঘের নাম উঠে এসেছিল।

মন্তব্য



সাতদিনের সেরা