kalerkantho

মঙ্গলবার  । ২০ শ্রাবণ ১৪২৭। ৪ আগস্ট  ২০২০। ১৩ জিলহজ ১৪৪১

গাজীপুরে র‌্যাবের আলাদা অভিযান

দেড় মণ গাঁজা ও ৬১০ পিস ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুর মহানগরীতে আন্ত জেলা মাদক পাচারচক্রের এক সদস্যকে ৬০ কেজি গাঁজাসহ আটক করেছেন র‌্যাব ১-এর সদস্যরা। শুক্রবার রাতে মহানগরীর বাসন থানার নাওজোড় বাইপাস রোডের উত্তর পাশে মাম সিএনজি পাম্পের সামনে থেকে তাঁকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম মো. মিন্টু মিয়া (৩৮)। তিনি মৌলভীবাজার জেলার সদর উপজেলার বুত্তিমণ্ডপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

র‌্যাব ১-এর অধিনায়ক লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম জানান, গোপন সূত্রে র‌্যাব জানতে পারেন মৌলভীবাজার থেকে একটি প্রাইভেট কারে করে গাঁজার একটি বড় চালান রাজধানী ঢাকার উদ্দেশ্যে আসছে। এমন খবরের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে আন্ত জেলা মাদকদ্রব্য পাচারকারী দলের ওই সদস্যকে আটক করা হয়। তাঁর কাছ থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার এবং মাদক পাচারকাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্ধ করা হয়।

অন্যদিকে একই এলাকায় শুক্রবার রাতে অভিযান চালিয়ে র‌্যাব ৬১০ পিস ইয়াবাসহ দুই মাদকের ডিলারকে আটক করেছে। তাঁরা হলেন কুড়িগ্রাম জেলার রৌমারী থানার চরনতুন গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মো. তারা মিয়া (৫৫) ও গাজীপুরের কালিয়াকৈর থানার মহিষাবাতান গ্রামের আবুল হোসেনের ছেলে মো. মহিবুল ইসলাম (৪৪)।

র‌্যাব ১-এর গাজীপুরের কম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, নাওজোড় এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে র‌্যাব নাওজোড় ফয়জিয়া মাদরাসা রোড এলাকায় অভিযান চালিয়ে ওই দুজনকে আটক করে। তাঁদের কাছ থেকে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য