kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

পারভেজ রবকে চাপা

ভিক্টর পরিবহনের সেই বাসটি চালাচ্ছিল কন্ডাক্টর

নিজস্ব প্রতিবেদক   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভিক্টর পরিবহনের যে বাসটি সংগীত পরিচালক পারভেজ রবকে চাপা দিয়েছিল, সেটির চালক সুমন ও কন্ডাক্টর আক্তার হোসেনের দুই দিন করে রিমান্ড (জিজ্ঞাসাবাদের জন্য হেফাজত) মঞ্জুর করা হয়েছে। গতকাল শনিবার তাঁদের আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। এর আগে শুক্রবার তাঁদের নারায়ণগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

ডিএমপির ডিবি সূত্রে জানা যায়, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাসের চালক সুমন জানান, গত ৫ সেপ্টেম্বর দুপুরে তুরাগ এলাকা দিয়ে বাসটি তিনি চালাননি। তিনি পাশের সিটে বসে ছিলেন। ওই সময় কন্ডাক্টর আক্তার হোসেন বাসটি দ্রুতগতিতে চালাচ্ছিলেন। তুরাগের ধউর এলাকা দিয়ে যাওয়ার সময় পারভেজ রব বাসটি থামানোর জন্য সংকেত দেন। আক্তার হোসেন বাস না থামিয়ে উল্টো তাঁকে ধাক্কা দিয়ে চলে যান।

ডিএমপির ডিবির ডিসি (উত্তর) মশিউর রহমান কালের কণ্ঠকে জানান, ওই ঘটনায় পারভেজ রবের স্ত্রী তুরাগ থানায় মামলা করেন। পরে মামলা তদন্তের দায়িত্ব পায় ডিবি। তদন্তে নেমে চালক ও কন্ডাক্টরকে গ্রেপ্তার করতে অভিযান চালানো হয়। গত ২০ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইর বাজার এলাকা থেকে চালক সুমনকে এবং শরীয়তপুর জেলার নড়িয়া থানার দিনারা এলাকা থেকে কন্ডাক্টর আক্তার হোসেনকে গ্রেপ্তার করে ডিবির উত্তর বিভাগের একটি টিম।

ডিসি মশিউর বলেন, বাসটির আসল চালক সুমনের ড্রাইভিং লাইসেন্স থাকলেও কন্ডাক্টর আক্তারের নেই। তার পরও তিনি বাসটি চালাচ্ছিলেন। আক্তার মাঝেমধ্যে সুযোগ পেলেই ড্রাইভিং সিটে বসতেন বলে জানান তাঁরা।

মন্তব্য



সাতদিনের সেরা