kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

শিবপুরে মদপানে দুই যুবকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদীর শিবপুরে মদপানে দুই যুবকের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার দুলালপুর ইউনিয়নের দড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গত বৃহস্পতিবার রাতে তাঁরা স্থানীয় শিমুলতলা বাজার এলাকায় বসে মদ পান করেছিলেন। মৃতরা হলেন দড়িপাড়ার আসাদ মিয়ার ছেলে শাকিল মিয়া (২৩) এবং বাঘাব এলাকার কবির মিয়ার ছেলে সুমন মিয়া (২৪)।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, গত বৃহস্পতিবার নরসিংদী শহর থেকে দেশি মদ কিনে নিয়ে যান শাকিল ও সুমন। পরে তাঁরাসহ বেশ কয়েকজন শিমুলতলা বাজারে তা পান করেন। মদপান শেষে শাকিল ও সুমন শাকিলের দড়িপাড়ার বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন। গতকাল বিকেল পর্যন্ত দুজনের অতিরিক্ত ঘুমের কারণে পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরই মধ্যে সুমনের পেট ব্যথা শুরু হলে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। পরে শাকিলকে সন্দেহবশত নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কাঁচপুর এলাকায় তাঁর মৃত্যু হয়। শাকিলের বড় বোন সাহিনুর বেগম বলেন, শাকিল ও সুমন দুই দিন ধরে ঘুমাচ্ছিলেন। কারণ জিজ্ঞাসা করলে জানান, তাঁদের শরীর অসুস্থ। 

শিবপুর মডেল থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, মৃত দুজনের লাশের সুরতহাল শেষে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এখনো কোনো মামলা করা হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা