kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

সিনিয়র নেতাদের বাসায় লুট করা সম্পদ বেশি ধরা পড়বে : মোশাররফ

নিজস্ব প্রতিবেদক   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ, যুবলীগের নেতারা কিভাবে এই শহরে অবৈধভাবে ক্যাসিনো চালাচ্ছেন, চাঁদাবাজি করেছেন? সামান্য যুবলীগ নেতার বাড়িতে ১৭৫ কোটি টাকার এফডিআর, বৈদেশিক মুদ্রার বস্তা, ১৮০ কোটি টাকা ক্যাশ পাওয়া যায়, তাঁদের বড় নেতারা কী পরিমাণ চাঁদাবাজি করছেন? তাঁদের ওপর দিকের নেতাদের বাড়িতে তল্লাশি করা হলে আরো বেশি লুট করা সম্পদ ধরা পড়বে। এই অনৈতিক ও অস্বাভাবিক সরকারের থলের ভেতর থেকে কালো বিড়াল আস্তে আস্তে বের হওয়া শুরু হয়েছে, আরো বের হবে।

গতকাল শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী উলামা দলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে ড. মোশাররফ এ কথা বলেন। তিনি গণতন্ত্র ফিরিয়ে আনার লক্ষ্যে আগে কারাবন্দি নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

ড. মোশাররফ বলেন, যদি ক্যাসিনো জুয়া বিএনপির সময়ে শুরু হয়ে থাকে, এই সরকার তো ক্ষমতায় ১২ বছর, তারা কেন এই অবৈধ ক্যাসিনো ব্যবসাকে এত দিন ধরল না? বিএনপির সময় ক্যাসিনো ব্যবসা থাকলে ১/১১ সরকারের সময়েও ধরা পড়ত।

ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ নেছারুল হকের সভাপতিত্বে ও সদস্যসচিব মাওলানা নজরুল ইসলাম তালুকদারের পরিচালনায় মানববন্ধনে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবীর খোকন, আবদুস সালাম আজাদ, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, ওলামা দলের আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা