kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

এলজিআরডি মন্ত্রী বললেন

‘ক্যাসিনোর শামীম’ বিএনপির সৃষ্টি

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘দুর্নীতিকে ওয়াশ আউট করে বাংলাদেশকে সুন্দর সমৃদ্ধ দেশে রূপান্তর করা হবে। কোনোভাবেই অন্যায়ের সঙ্গে সহাবস্থান করা যাবে না। বিএনপি দেশে অন্যায়-অত্যাচার-সন্ত্রাস-নৈরাজ্য ও দুর্নীতির বিষবৃক্ষ সৃষ্টি করেছে।’ গতকাল শনিবার দুপুরে লাকসাম উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিতসভায় তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগ ও যুবলীগকে উদ্দেশ করে তাজুল ইসলাম বলেন, ‘দলের ভেতরে কোনো অবস্থায়ই সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজি, দখলবাজি সহ্য করা হবে না। সে যে-ই হোক অন্যায়কারীদের সঙ্গে সরকারের আপসের সুযোগ নেই।’ মন্ত্রী ‘ক্যাসিনোর শামীম’ বিএনপির সৃষ্টি উল্লেখ করে বলেন, ‘যতই যুবলীগে যোগদান করেন, আপনাকে ক্ষমা করা হবে না।’ এ সময় তিনি যুবলীগের বিরুদ্ধে যে অভিযান চলছে তা সব জেলা ও উপজেলা পর্যায়ের সব সংগঠনের ক্ষেত্রে অব্যাহত রাখার আহ্বান জানান।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভুঁইয়া, উপজেলা যুবলীগ আহ্বায়ক ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি এনায়েত উল্লাহ এফসিএ, কুমিল্লা জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট আবু তাহের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা