kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

গৃহবধূকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণ

পৃথক স্থানে চারজনকে ধর্ষণ ও ধর্ষণচেষ্টা

কালের কণ্ঠ ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ময়মনসিংহের গৌরীপুর উপজেলার এক গৃহবধূ নেত্রকোনায় এক আত্মীয় বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। গত বৃহস্পতিবার রাতে বাড়িটিতে একদল যুবক হামলা চালিয়ে ওই গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ছাড়া বরগুনায় ষষ্ঠ শ্রেণির মাদরাসা শিক্ষার্থী ও পাবনার ঈশ্বরদীতে শিশুকে ধর্ষণ এবং চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। খাগড়াছড়ির মহালছড়িতে দৃষ্টিপ্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। দিনাজপুরের ঘোড়াঘাটে গৃহবধূকে দল বেঁধে ধর্ষণে অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে—

নেত্রকোনা : গৃহবধূকে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত শুক্রবার রাতে সালমান, আসাদুল ও রফিকুল ইসলাম নামের তিনজনকে আটক করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ।

জানা গেছে, গৌরীপুরের গৃহবধূ গত বৃহস্পতিবার নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নে আত্মীয় বাড়িতে বেড়াতে আসেন। এদিন গভীর রাতে পশ্চিম মদনপুর গ্রামের ৮-১০ জন যুবক ওই বাড়িতে গিয়ে হামলা চালায়। তারা গৃহবধূর সঙ্গে থাকা আত্মীয়কে মারধরের পর মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। পরে তারা গৃহবধূকে গ্রামের একটি জঙ্গলে নিয়ে অমানুষিক নির্যাতন ও ধর্ষণ করে।

বরগুনা : শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনাটি ঘটে বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নে শুক্রবার দুপুরে। ধর্ষণে অভিযুক্তের নাম আল আমিন (২১)। তিনি নলটোনা ইউপির চেয়ারম্যান মো. হুমায়ুন কবীরের ভাগ্নে ও আজগরকাঠি গ্রামের বাসিন্দা।

মেয়েটি জানায়, শুক্রবার দুপুরে সে তাদের কাপড় সেলাইয়ের দোকানে একাই ছিল। এ সময় আল আমিন একটি প্যান্ট সেলাইয়ের কথা বলে দোকানটিতে ঢুকে তাকে ধর্ষণ করেন।

ঈশ্বরদী (পাবনা) : শুক্রবার ঈশ্বরদী শহরে এক শিশুকে (৮) ধর্ষণের অভিযোগে ওই দিন রাতে পাটকল শ্রমিক রেজাউল ইসলাম ওরফে কালুকে (৩৮) গ্রেপ্তার করে পুলিশ। এর আগে এলাকাবাসী কালুকে আটক করে পিটুনি দেয়। কালু সাড়া ইউনিয়নের গোকুলনগরের এমএম জুট অ্যান্ড ফাইবার কম্পানির শ্রমিক।

খাগড়াছড়ি : মহালছড়ি উপজেলায় শুক্রবার রাতে আটক যুবকের নাম রতন ত্রিপুরা (২৫)। তিনি যৌথ খামার ত্রিপুরাপাড়ার সুখেন্দু ত্রিপুরার ছেলে। শুক্রবার দিবাগত রাতে তাঁকে আটক করা হয়। পুলিশ জানায়, শুক্রবার বিকেলে ওই গৃহবধূকে বাড়িতে একা পেয়ে রতন ধর্ষণ করে পালিয়ে যান। পরে নির্যাতিতা থানায় অভিযোগ করেন।

কর্ণফুলী (চট্টগ্রাম) : কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নে শুক্রবার বিকেলে ধর্ষণচেষ্টায় অভিযুক্তের নাম রবীন্দ্র দে (৪০)। তাঁর বাড়ি একই ইউনিয়নের মহুরীপাড়ায়। এ ঘটনায় কলেজছাত্রীর ভাই থানায় অভিযোগ করেছেন। ছাত্রীর ভাই জানান, তাঁর দুই বোনকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন রবীন্দ্র। শুক্রবার বিকেলে ওই ছাত্রী রবীন্দ্রর বাড়িতে খই ভাজতে গেলে তিনি তাঁকে ধর্ষণের চেষ্টা করেন।

হিলি (দিনাজপুর) : ঘোড়াঘাটে গৃহবধূকে দল বেঁধে ধর্ষণের ঘটনায় ওই গৃহবধূ শুক্রবার রাতে তিন যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। রাতেই ঘোড়াঘাট থানা পুলিশ আসামিদের গ্রেপ্তার করেছে।

মন্তব্য



সাতদিনের সেরা