kalerkantho

রাজশাহী বিশ্ববিদ্যালয়

শহীদ মিনারের বেদিতে বাইক নিয়ে ছাত্রলীগ নেতা

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ মিনার প্রাঙ্গণে গত মঙ্গলবার রাত ১১টার দিকে আড্ডা দিচ্ছিলেন ছাত্রলীগের কয়েকজন নেতা। আড্ডার একপর্যায়ে তাঁদের মধ্য থেকে রাবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী রবি জুতা পরিহিত অবস্থায় মোটরসাইকেল চালিয়ে শহীদ মিনারের বেদিতে উঠে পড়েন। রবি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, গোলাম রব্বানী রবি, আরেক যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক সাদ্দাম হোসেন সজীব, ধর্মবিষয়ক সম্পাদক আশিক আজাদ, সংস্কৃতিবিষয়ক সম্পাদক ও রাবি ঘাতক-দালাল নির্মূল কমিটির সভাপতি রবিউল সরকার রুবেল ও ছাত্রলীগকর্মী ফয়সাল শহীদ মিনার চত্বরে আড্ডা দিচ্ছিলেন। আড্ডার একপর্যায়ে গোলাম রব্বানী রবি শহীদ মিনারের সিঁড়ি ভেঙে প্রায় ১৫ ফুট উচ্চতায় মোটরসাইকেল চালিয়ে উঠে পড়েন। এরপর আবার মোটরসাইকেল চালিয়েই নেমে আসেন তিনি। এ সময় তাঁর পায়ে জুতাও ছিল।

এ ব্যাপারে মন্তব্য জানতে গোলাম রব্বানী রবির মুঠোফোনে গতকাল বুধবার দুপুরে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ‘আমি এ বিষয়ে কিছু শুনিনি। তবে যদি সে এ ধরনের কাজ করে থাকে তবে সেটা অবশ্যই একটি গর্হিত কাজ। আমি তাকে ডেকে এ বিষয়ে কথা বলে দেখব।’

মন্তব্য