kalerkantho

সাংবাদিককে মারধর

রাজশাহীতে ঐক্যবদ্ধ প্রতিবাদ সাংবাদিকদের বিচার দাবি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



রাজশাহীতে ঐক্যবদ্ধ প্রতিবাদ সাংবাদিকদের বিচার দাবি

কালের কণ্ঠের রাজশাহীর ব্যুরো প্রধান রফিকুল ইসলামের ওপর হামলার প্রতিবাদ ও বিচার বিভাগীয় শাস্তির দাবিতে গতকাল নগরীর আলুপট্টি মোড়ে মানববন্ধন করে রাজশাহীর সাংবাদিক ইউনিয়ন। ছবি : কালের কণ্ঠ

দৈনিক কালের কণ্ঠ’র রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলামের ওপর এমপি ওমর ফারুক চৌধুরীর মালিকানাধীন ‘থিম ওমর প্লাজার’ নিরাপত্তাকর্মী কর্তৃক হামলার ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন সাংবাদিক নেতারা। তাঁরা হামলাকারী এবং ঘটনার নেপথ্যে যারা আছে তাদের প্রত্যেকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। গতকাল বুধবার সকালে নগরীর আলুপট্টি মোড়ে আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়। কর্মসূচি থেকে থিম ওমর প্লাজার দখলকৃত ফুটপাত উদ্ধারে রাজশাহী সিটি করপোরেশনকে (রাসিক) সাত দিনের আলটিমেটাম দেওয়া হয়।

রাজশাহী সাংবাদিক ইউনিয়ন  আয়োজিত এ কর্মসূচিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি, কালের কণ্ঠ শুভসংঘসহ রাজশাহীর সাংবাদিকরা অংশ নেন।

কর্মসূচিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মশিহুর রহমান হামলার নিন্দা জানিয়ে বলেন, বর্তমানে যাদের হাতে ক্ষমতা রয়েছে, তাদের ক্ষমতা প্রয়োগ করে সাংবাদিক দমন করার অভিপ্রায় লক্ষ করা যাচ্ছে। এটি উদ্বেগজনক।

মন্তব্য