kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

বগুড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

ধর্ষণ ও ধর্ষণচেষ্টার অভিযোগে চার জেলায় মামলা

কালের কণ্ঠ ডেস্ক   

১০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে এক গৃহবধূ সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হয়েছে। চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মাদারীপুর শহরের হরিকুমারিয়া এলাকায়। কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই ধরনের অভিযোগে মামলা হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে। স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে লক্ষ্মীপুরের রায়পুরে। গাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে মসজিদের এক মুতাওয়াল্লির বিরুদ্ধে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

বগুড়া : মামলার এজাহার অনুযায়ী, আদমদীঘির সান্দিড়া এলাকার এক নারী গত রবিবার রাতে এক আত্মীয়ের সঙ্গে তিয়রপাড়া ব্রিজে বেড়াতে যান। ফেরার পথে জুয়েল, সজিব, পান্না, অনিক, টুটুলসহ বেশ কয়েকজন তাদের কাছ থেকে মোবাইল ফোনসেট ও টাকাপয়সা ছিনিয়ে নেয়। এরপর গৃহবধূর আত্মীয়কে মারধর করে। পরে ফাঁকা একটি জায়গায় নিয়ে ওই নারীকে ধর্ষণ করে তারা।

মাদারীপুর : অভিযোগ অনুযায়ী, ভুক্তভোগী শিশু চতুর্থ শ্রেণিতে পড়ে। অন্যদিকে অভিযুক্ত রনি খালাসি জেলা বাস শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের পিয়ন। শিশুটির মায়ের অভিযোগ, গত রবিবার রাত ৮টার দিকে তাঁর মেয়েকে বাড়ির ছাদে নিয়ে যায় রনি খালাসি। সেখানে নিয়ে ওড়না দিয়ে মুখ ও হাত বেঁধে তাঁর মেয়েকে ধর্ষণ করে।

কুড়িগ্রাম : ভূরুঙ্গামারীতে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ফরমান আলী (৬০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি উপজেলার ছোটখাটামারী মিলনী স্কুলপাড়ার বাসিন্দা। মামলার এজাহার অনুযায়ী, গত রবিবার সন্ধ্যায় তিনি এক শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন।

বাঞ্ছারামপুর : উপজেলার কানাইনগর এলাকার দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা হয়েছে। এ মামলায় মুুজিবুর ও ইয়াছিন নামের দুই তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার এজাহার অনুযায়ী, ঘটনার দিন বিকেলে ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাচ্ছিল। পথে মুজিবুর রহমান (২২) ও ইয়াছিন মিয়া (১৯) তার মুখ চেপে ধরে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

গাজীপুর : মহানগরের পূবাইলের তালটিয়া এলাকায় ১৩ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত সামসুল আলম (৪০) একটি মসজিদে মুতাওয়াল্লির দায়িত্ব পালন করেন। এ ঘটনায় মামলা হয়েছে।

লক্ষ্মীপুর : রায়পুরে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। গত রবিবার রাতে নির্যাতিত ছাত্রীর বাবা তিনজনের নামে মামলাটি করেন।

মন্তব্য



সাতদিনের সেরা