kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পূর্বশত্রুতার জেরে রাজধানীর বাড্ডা এলাকায় ছুরিকাঘাতে বিপ্লব (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে বাড্ডা থানার পেছনে বাদশার চায়ের দোকানের কাছে এ ঘটনা ঘটে।

বিপ্লবের ভাই মুন্না জানান, বাড্ডা থানার পাশে একটি টিনসেড ভাড়া বাসায় থাকেন তাঁরা। শনিবার রাতে তিনি বাড্ডা থানার পেছনে চা খেতে যান। পূর্বশত্রুতার জেরে সুমনসহ চার-পাঁচজন তাঁকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর বাসায় নিয়ে যান তাঁর পরিবারের লোকজন। বাসায় নিয়ে যাওয়ার পর তাঁর অবস্থার অবনতি হলে গতকাল রবিবার বিকেল সাড়ে ৩টায় আবারও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৮টার দিকে মারা যান তিনি।

বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) মো. ইয়াছিন গাজী জানান, নিহত বিপ্লবের বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। যারা ঘটনাটি ঘটিয়েছে এবং যে মারা গেছে তারা সবাই মাদক কারবারি ও মাদকাসক্ত। নিজেদের মধ্যে বিরোধের কারণেই ঘটনাটি ঘটেছে। এ ছাড়া অন্য কোনো কারণ আছে কি না তদন্তের পর বলা যাবে। তিনি বলেন, হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা