kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

মৃত্যুবার্ষিকী

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এ এস এইচ কে সাদেক

সাবেক শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য এ এস এইচ কে সাদেকের ১২তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার। যশোর-৬ আসন থেকে পর পর দুবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য সাদেক ২০০৭ সালের ৯ সেপ্টেম্বর কেশবপুরের বাসভবনে মৃত্যুবরণ করেন। এ উপলক্ষে পরিবারের পক্ষ থেকে আজ সকাল ১১টায় শহরের আবু শারাফ সাদেক অডিটরিয়ামে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সাগরদাড়ি আবু শারাফ সাদেক বাণিজ্য ও কারিগরি মহাবিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকেও স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। কেশবপুর (যশোর) প্রতিনিধি

 

ফজলুল কবির চৌধুরী

বিশিষ্ট রাজনীতিবিদ এ কে এম ফজলুল কবির চৌধুরীর ৪৭তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে চট্টগ্রামের রাউজানের গহিরা গ্রামে মরহুমের নিজ বাড়িতে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এ ছাড়া মরহুমের নামে প্রতিষ্ঠিত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানেও পালিত হবে নানা কর্মসূচি। উল্লেখ্য, ফজলুল কবির চৌধুরী সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর বাবা। সংবাদ বিজ্ঞপ্তি।

 

মনিরুল ইসলাম তুহিন

যশোর উপশহর নিবাসী এ কে এম ফজলুল হক সাহেবের ছেলে এবং যশোর জেলা ছাত্রলীগের সহসভাপতি মনিরুল ইসলাম তুহিনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী গতকাল রবিবার পালিত হয়েছে। এ উপলক্ষে স্থানীয় মসজিদ, মাদরাসা, এতিমখানা ও মরহুমের বাসভবনে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা