kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

স্পিকারের মন্তব্য

‘সত্যের স্পর্ধিত উচ্চারণ’ এক অনন্য সৃষ্টি

নিজস্ব প্রতিবেদক   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সংসদ সদস্য মইন উদ্দীন খান বাদলের সংসদে দেওয়া বক্তব্য সংকলন ‘সত্যের স্পর্ধিত উচ্চারণ’ গ্রন্থটি এক অনন্য সৃষ্টি বলে মন্তব্য করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি বলেছেন, জনগণের নিকট দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য তাঁর বক্তব্য অত্যন্ত নিপুণ, দরদ, ভালোবাসা ও আবেগে ভরপুর। এ গ্রন্থ সংসদীয় গণতন্ত্র শক্তিশালী ও বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

গতকাল রবিবার জাতীয় সংসদের পার্লামেন্ট মেম্বারস ক্লাবে গ্রন্থটির প্রকাশনা ও মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্পিকার এসব কথা বলেন। গ্রন্থটির প্রকাশক সেলিনা খান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে সাবেক মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, বিজেএমইএর সভাপতি ড. রুবানা হক প্রমুখ বক্তব্য দেন।

স্পিকার বলেন, সংসদ কার্যক্রমে বীর মুক্তিযোদ্ধা মইন উদ্দীন খান বাদল দেশ, জনগণ ও মুক্তিযোদ্ধাদের কল্যাণে সব সময় সরব থেকেছেন। অত্যন্ত সাহসিকতা ও দক্ষতার সঙ্গে তিনি জনগণের পক্ষে বক্তব্য দিয়ে চলেছেন সংসদে। তিনি কার্যপ্রণালী বিধি মেনে ও নির্ধারিত সময়ের মধ্যে সুচিন্তিত বক্তব্য দেন। তাঁর বক্তব্যে গভীর রাজনীতি, দর্শন ও ইতিহাস খুঁজে পাওয়া যায়।

মন্তব্য



সাতদিনের সেরা