kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

রাসিকের কাজে যুক্ত হলো আধুনিক যন্ত্রপাতি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) বিভিন্ন শাখার কার্যক্রমে গতি আনতে আধুনিক যন্ত্রপাতি সংযোজন করা হয়ছে। গতকাল রবিবার বিকেলে নগর ভবনের মিনি কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে এসব যন্ত্রপাতি সংশ্লিষ্ট বিভাগ ও শাখায় বিতরণ করেন রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ‘জনগণের কল্যাণে ও তাদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে রাজশাহী সিটি করপোরেশন। নাগরিকসেবা আরো আধুনিকায়নের লক্ষ্যে যুগোপযোগী যন্ত্রপাতি সংযোজন করা হচ্ছে। এটি সূচনা মাত্র। আগামীতে আরো আধুনিক যন্ত্রপাতি আনা হবে, যার সুফল ভোগ করবে নগরবাসী। এর ফলে শারীরিক শক্তি ব্যবহার না করে প্রযুক্তির উৎকর্ষতা নিয়ে অনেক কাজ সহজভাবে করা সম্ভব হবে।’ সব যন্ত্রপাতি যথাযথভাবে রক্ষণাবেক্ষণ এবং প্রত্যেকের নিজ নিজ দায়িত্ব পালনে আরো যত্নবান হওয়ার নির্দেশনা দেন মেয়র।

অনুষ্ঠানে ফুটপাত কাটার জন্য হ্যামারড্রিল, গাছ কাটার জন্য মুয়ার মেশিন, সার্ভে কাজের সুবিধার্থে টোটাল স্টেশন মেশিন, ঘাস কাটার জন্য গ্রাস কাটার, চেন শ, ফগার মেশিন, আর্থ অগার সংশ্লিষ্ট বিভাগ ও শাখা প্রধানদের হাতে তুলে দেন মেয়র।

রাসিকের ২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন রাসিকের ১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক রেয়াজাত হোসেন প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা