kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

আসামির স্ত্রীকে ধর্ষণ

মামলার তিন আসামি রিমান্ডে

যশোর অফিস ও বেনাপোল প্রতিনিধি   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যশোরের শার্শা উপজেলায় আসামির স্ত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার তিন আসামিকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার সকালে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হুসাইন পাঁচ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডের আসামিরা হলেন কামারুল, লতিফ ও কাদের।

এদিকে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় গত ৩ সেপ্টেম্বর বিভাগীয় তদন্তের জন্য একটি কমিটি করা হয়েছিল। গতকাল তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা থাকলেও তাঁরা তা পারেননি। তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার বলেন, ঘটনার গুরুত্ব অনুধাবন এবং সুষ্ঠু তদন্তের স্বার্থে পুলিশ সুপারের কাছে আরো সাত দিন সময় বৃদ্ধির আবেদন করা হয়েছে।

মাদক মামলায় আসামি স্বামীকে জেলে পাঠানোর পর গত সোমবার তাঁর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে স্থানীয় গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই খায়রুল আলম ও তাঁর সোর্সের বিরুদ্ধে। পরদিন রাতে প্রধান অভিযুক্ত খাইরুলকে বাদ দিয়ে শার্শা থানায় মামলা হয়।

শার্শা থানার ওসিকে প্রত্যাহার

এদিকে শার্শা থানার ওসি এম মশিউর রহমানকে গত শনিবার রাতে প্রত্যাহার করে যশোর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, নিয়মিত বদলির অংশ হিসেবে তাঁকে বদলি করা হয়েছে। এর সঙ্গে ওই গৃহবধূ ধর্ষণ মামলার সম্পৃক্ততা নেই।

মন্তব্য



সাতদিনের সেরা