kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

সড়কে নিভল ১১ প্রাণ

নিহতদের মধ্যে শিক্ষক, পুলিশ, ব্যাংক কর্মকর্তা ও ছাত্রলীগ নেতা রয়েছেন

কালের কণ্ঠ ডেস্ক   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সড়কে নিভল ১১ প্রাণ

গাজীপুরের কালিয়াকৈর, রাজশাহীর বাগমারা ও পবা, মৌলভীবাজারের কমলগঞ্জ, বরগুনার আমতলী, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া, হবিগঞ্জ, খুলনা, পাবনার চাটমোহর এবং ময়মনসিংহের তারাকান্দায় আলাদা সড়ক দুর্ঘটনায় শিক্ষক, পুলিশ, ব্যাংক কর্মকর্তা, ছাত্রলীগ নেতাসহ ১১ জন নিহত হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

কালিয়াকৈর (গাজীপুর) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় গতকাল রবিবার বিকেলে ট্রাকচাপায় দুই নারী নিহত হয়েছে। উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার মৌচাক কামরাঙ্গীরচালা এলাকার ইউনুছ আলীর স্ত্রী তমিরন বেগম (৫০) ও গাজীপুর মহানগরীর কোনাবাড়ী এলাকার রুবেল মিয়ার স্ত্রী আলিয়া বেগম (৪০)।

রাজশাহী : ফুটবল খেলা দেখতে বাড়ি থেকে বের হয়েছিল আসাদুল ইসলাম (১৪)। কিন্তু খেলার মাঠ পর্যন্ত পৌঁছতে পারেনি। মাঝপথে সড়ক দুর্ঘটনায় সবাইকে কাঁদিয়ে সে চলে গেল না-ফেরার দেশে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে রাজশাহীর বাগমারা উপজেলার ঝিকরা-ভবানীগঞ্জ সড়কে। এতে তিন শিক্ষার্থীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এদিকে পবা উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত হয়েছেন এক শিক্ষক। মোহনপুর উপজেলার ধোপাঘাটা এ কে উচ্চ বিদ্যালয়ের বাংলার শিক্ষক আনোয়ার হোসেন রনি (৩৪) রাজশাহী মহানগর যুবলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক ছিলেন। তিনি নগরের শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে।

আমতলী (বরগুনা) : বরগুনার আমতলী-তালতলী সড়কের কচুপাত্রা নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় তালতলী থানার এএসআই আবুল হাসান (৩৫) নিহত হয়েছেন। গতকাল বিকেলে এএসআই আবুল হাসান একটি মামলার তদন্ত করতে মোটরসাইকেলযোগে কচুপাত্রায় যাচ্ছিলেন। এ সময় তিনি দুর্ঘটনায় মারা যান। আবুল হাসানের বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার কয়া গ্রামে।

ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়ার নুরপুর এলাকায় গতকাল দুপুরে মোটরসাইকেল খাদে পড়ে মো. সাইফুল ইসলাম (১৫) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। সাইফুল আখাউড়ার হীরাপুর শহীদ নোয়াব মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। একই দুর্ঘটনায় ওই স্কুলের নবম শ্রেণির ছাত্র মাসুম আহত হয়।

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : কমলগঞ্জের আদমপুর সড়কে গত শনিবার রাতে অটোরিকশাচাপায় মোটরসাইকেল আরোহী তুষার আহমদ (২০) নিহত হয়েছেন। তুষার কমলগঞ্জের সিদ্ধেশ্বরপুর গ্রামের ইলিয়াছ আলীর একমাত্র ছেলে। তিনি এ বছর কমলগঞ্জ গণমহাবিদ্যালয় থেকে এইচএসসি পাস করেছিলেন। তিনি উপজেলার রহিমপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

খুলনা : খুলনা-সাতক্ষীরা সড়কের নিজখামার এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে গতকাল সকালে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা আব্দুস সামাদ (৩৭) নিহত হয়েছেন। তিনি যশোরের কেশবপুর উপজেলার সরসকাঠি গ্রামের আনসার আলীর ছেলে।

হবিগঞ্জ : শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ সড়কের রতনপুর এলাকায় গতকাল বিকেলে ওভারটেক করতে গিয়ে একটি অটোরিকশা খাদে পড়ে ঘটনাস্থলেই ইমন (১০) নামের এক শিশু নিহত হয়েছে। এতে ওই শিশুর বাবা শায়েস্তাগঞ্জের আলাপুর গ্রামের সুফি মিয়া ও মা জাহেদা বেগমসহ চারজন আহত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা