kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

হাতিরঝিলে ব্লক রেইড

গ্রেপ্তার কিশোর গ্যাং গ্রুপের সাতজন

নিজস্ব প্রতিবেদক   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কথিত কিশোর গ্যাং কালচারে জড়িত থাকার অভিযোগে রাজধানীর হাতিরঝিলের বিভিন্ন এলাকা ঘেরাও করে (ব্লক রেইড) আটক ১১২ কিশোর-তরুণের মধ্যে সাতজন ছাড়া বাকিদের ছেড়ে দিয়েছে পুলিশ। গত শুক্রবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত হাতিরঝিল, মধুবাগ, ঝিলপাড়, উলন এলাকার গলিমুখ ঘেরাও করে এই অভিযান চালায় পুলিশের ছয়টি দল।

হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, ‘ওই সাতজনের নামে আগেই মারামারি, ছিনতাই,  চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এদের মধ্যে চারজনের বিরুদ্ধে আগেও মামলা ছিল। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। বাকিদের বিরুদ্ধে পুরনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করে সতর্ক করা হয়েছে তাদের।’

সম্প্রতি হাতিরঝিলে কিশোর গ্যাং গ্রুপের উৎপাত বেড়ে যাওয়ায় ওই এলাকায় যারা ঘুরতে আসে অনেকেই কিশোর গ্যাং গ্রুপের ব্যাপারে পুলিশের কাছে মৌখিকভাবে অভিযোগ করে। এর পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে কিশোর গ্যাং গ্রুপের ১১২ কিশোরকে আটক করা হয়। তাদের কাছ থেকে ছয়টি মোটরসাইকেল আটক করে থানায় নেওয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত হাতিরঝিলের সাড়ে সাত কিলোমিটার চক্রাকার সড়কপথে কিশোর গ্যাং গ্রুপের সদস্যদের আনাগোনা থাকে।

 

মন্তব্য



সাতদিনের সেরা