kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

জাতীয় পার্টির কাউন্সিল ৩০ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় পার্টির কাউন্সিল ৩০ নভেম্বর

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আগামী ৩০ নভেম্বর জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটিই আগামী দিনে জাতীয় পার্টির নেতৃত্ব দেবে। গতকাল শনিবার দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে দলে একজনের যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা  বলেন।

গতকাল জাতীয় পার্টি (কাজী জাফর) অংশের প্রেসিডিয়াম সদস্য এয়ার আহমদ সেলিম জি এম কাদেরের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন। ওই যোগদান অনুষ্ঠানে জি এম কাদের জানান, আগের দিন শুক্রবার বিকেলে জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথসভায় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়।

জি এম কাদের বলেন, ‘দেশ পরিচালনায় জাতীয় পার্টির অভিজ্ঞতা ও ঐতিহ্য রয়েছে। দেশে বর্তমানে রাজনৈতিক শূন্যতা চলছে, একমাত্র জাতীয় পার্টি এ শূন্যতা পূরণ করতে পারে বলে মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।’

তিনি জানান, জাতীয় পার্টিকে শক্ত ভিতের ওপর দাঁড় করাতে ইতিমধ্যেই আটটি বিভাগে আটটি সাংগঠনিক টিম করা হয়েছে। তারা মাঠে কাজ করছে। পদ-পদবি বা ব্যক্তিগত স্বার্থের জন্য তিনি রাজনীতি করেন না উল্লেখ করে জি এম কাদের বলেন, ‘জাতীয়

পার্টি চলছে হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ অনুসরণ করে, এখানে বিভেদের কোনো প্রশ্নই আসে না।’

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ বলেন, ‘আশা করি রওশন ম্যাডাম অনুধাবন করবেন, তিনি কারো কথায় বিভ্রান্ত না হয়ে জাতীয় পার্টির সবার কাছে শ্রদ্ধার মধ্যমণি হয়ে থাকবেন।’ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া, আলমগীর শিকদার লোটন প্রমুখ। 

মন্তব্য



সাতদিনের সেরা